জমকালো আয়োজনে শেষ হলো লোক প্রশাসন উৎসব

আনন্দ শোভাযাত্রা, খেলাধুলা, সপ্তম ব্যাচের বিদায়, পুরষ্কার বিতরণী এবং জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের  লোক প্রশাসন বিভাগের তিন দিন ব্যাপী লোক প্রশাসন উৎসব।
বুধবার (১২ ডিসেম্বর)  বিভাগের সংগঠন  পাবলিক এডিমিনিস্ট্রেশন এসোসিয়েশনের আয়োজনে এ বিদায় ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়।
বিভাগের শিক্ষার্থী তানভীর সাবিকের সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক  ড. এমরান কবির চৌধুরী, বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মাসুদা কামালের সভাপতিত্বে অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার অধ্যাপক ড. মো. আবু তাহের।  অনুষ্ঠানের আহবায়ক ছিলেন পাবলিক এডমিনিস্ট্রেশন এসোসিয়েশনের সভাপতি ও বিভাগের সহকারী অধ্যাপক জান্নাতুল ফেরদৌস।
এছাড়াও এসোসিয়েশনের সহ সভাপতি ও বিভাগের প্রভাষক মোঃ নাজমুল হক, বিভাগের শিক্ষকবৃন্দ, এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম ফিরোজ এবং শাখা ছাত্রলিগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ সহ বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
এদিকে অনুষ্ঠানে ৭ম ব্যাচের শিক্ষার্থীদের কে বিভাগের পক্ষ থেকে বিদায়ী সম্মাননা তুলে দেন অনুষ্ঠানের অতিথিরা। উৎসবে মোট ১৭ টি ইভেন্টে ১২১টি পুরষ্কার তুলে দেয়া হয় বিভাগের বিজয়ী শিক্ষার্থীদের মাঝে।