তদন্ত করে দেখার কথা বলেই দায়িত্ব সারছে প্রশাসন: বিএনপি প্রার্থী

নির্বাচনের নামে সেখানে বিরোধীদল নিধন কর্মকান্ডের মহোৎসব চলছে। পুরো গাজীপুর-১ এলাকায় নৈরাজ্যময় পরিবেশ বিরাজ করছে বলে মন্তব্য করেছে গাজীপুর-১ আসনে বিএনপি স্থায়ী কমিটির সাবেক সদস্য ও গাজীপুর-১ আসনের ধানের শীষের প্রার্থী চৌধুরী তানভীর আহমেদ সিদ্দিকী।

আজ শনিবার (২২ ডিসেম্বর) দুপুর একটায় রাজধানীর দিলকুশাস্থ বলিয়াদী ম্যানশনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

তিনি বলেন, ‘গাজীপুরে লেভেল প্লেয়িং ফিল্ড দূরের কথা প্রচারণার সামান্য সুযোগও পাচ্ছেন না। প্রতিটি হামলার ঘটনায়  জেলা রিটার্নিং অফিসার, পুলিশ সুপারসহ ওসিসহ সংশ্লিষ্টদের অবহিত করার পরও কোন প্রতিকার মিলছে না। তারা কেবল তদন্ত করে দেখার কথা বলেই দায়িত্ব সারছেন।’

পুলিশ প্রশাসন পক্ষপাতমূলক আচরণ করছে বলে অভিযোগ করে তানভীর সিদ্দিকী বলেন, বর্তমানে সরকার দলীয়দের যে নৈরাজ্য চলছে, পুলিশ প্রশাসন যে রকম পক্ষপাতমূলক আচরণ করছে তাতে নির্বাচন করা সম্ভব না। ক্ষমতাসীন দলের লোকজন আমাদের উপর হামলা করছে কিন্তু পুলিশ আমাদের মামলা নিচ্ছে না। উল্টো আমাদের বিরুদ্ধে মামলা হচ্ছে।

তানভীর সিদ্দিকী বলেন, ‘তারপরও আমরা মাঠ ছাড়ছি না। কারণ জনগন আমাদের পক্ষে আছে। তানভীর সিদ্দিকী আরো বলেন, আজ ২২শে ডিসেম্বর। নির্বাচনের মাত্র এক সপ্তাহ বাকি। কিন্তু এখনও প্রচারণায় নামতে পারিনি। এখন সেনাবাহিনী মোতায়েন হলে শেষ কয়েকদিন প্রচারণা চালানোর আশা করছি। তবে এলাকার মানুষ ভোটাধিকার প্রয়োগের জন্য উন্মুখ হয়ে আছেন। তারা সুযোগ পেলেই ধানের শীষে ভোট দেবেন।’