বিদেশি সাংবাদিকদের জন্য বিএনপির মিডিয়া সেন্টার

[su_heading size=”20″]বিদেশি সাংবাদিকদের জন্য বিশেষ মিডিয়া সেন্টার খুলেছে বিএনপি। বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) দিনগত রাতে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। [/su_heading]

গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে (গুলশান ২ নম্বরের ৮৬ নম্বর রোডের ৬ নম্বর বাড়ি) এ সেন্টার স্থাপন করা হয়েছে। এ জন্য পাঁচ সদস্যের একটি বিশেষ মিডিয়া টিম গঠন করেছে।

বিদেশি সাংবাদিকদের জন্য গঠিত টিমের প্রধান করা হয়েছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নজরুল ইসলাম খান। অন্যরা হলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাংবাদিক নেতা শওকত মাহমুদ, নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল, চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার এবং শায়রুল কবির খান।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নজরুল ইসলাম খানের সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, টিমের সদস্যরাই বিদেশি সাংবাদিকদের জন্য তথ্য প্রদানের কাজ করবেন। নির্বাচন সংক্রান্ত কোনো বিষয়ে এ কমিটির সদস্যদের সঙ্গে কথা বলতে পারেন।এছাড়াও নির্বাচনের দিন বিএনপির নির্বাচনি কমিটির তত্ত্বাবধানে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে সার্বক্ষণিক ব্রিফ করা হবে।