বান্ধবীর সাথে বিয়ে সাজে অর্জুন রামপাল!

বিয়ের সাজে অর্জুন -গ্যাব্রিয়েলা

অর্জুন রামপালের জীবনে এসেছে নতুন নারী। তিনি গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস, দক্ষিণ আফ্রিকার মডেল, অভিনয় করেছেন হিন্দি ও তেলেগু ছবিতে। এবার তাঁর সঙ্গে অর্জুন রামপাল একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ছবিতে দেখা যায়, তাঁরা দুজনই বিয়ের সাজে সেজেছেন। ছবির ক্যাপশনে অর্জুন রামপাল লিখেছেন, ‘বিয়েতে যাচ্ছি। তবে নিজের বিয়ে নয়। সবাইকে শুভেচ্ছা।’

এই ছবি দেখে অনেকেই প্রশ্ন করেছেন, গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের সঙ্গে অর্জুন রামপালের যোগাযোগ হলো কীভাবে? জানা গেছে, গত বছর আইপিএলের একটি দলের ‘বিজ্ঞাপনী মুখ’ হন তিনি। সেই দলের অতিথি আপ্যায়নের দায়িত্ব ছিল অর্জুন রামপালের প্রতিষ্ঠানের ওপর। তখন অর্জুন রামপাল আর গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের আলাপ হয়। সেই আলাপ থেকে তাঁরা দ্রুত ঘনিষ্ঠ হন। তাঁদের মধ্যে প্রেম হয়েছে, এমন খবরও শোনা গেছে। সম্প্রতি মুম্বাইয়ের এক রেস্তোরাঁ থেকে তাঁদের একসঙ্গে বের হতে দেখা গেছে।

সংশ্লিষ্ট ব্যক্তিদের মতে, অর্জুন-গ্যাব্রিয়েলা ভালো বন্ধু। তাঁরা একসঙ্গে ডিনারে যেতেই পারেন। অন্যরা বলছেন, তাঁদের সম্পর্ক এখন আর বন্ধুত্বে আটকে নেই।

এর আগে বোম্বে টাইমসকে দেওয়া যৌথ বিবৃতিতে গত বছরের ২৮ মে অর্জুন রামপাল আর মেহের জেসিয়া জানান, ‘ভালোবাসা আর কিছু সুন্দর মুহূর্তের স্মৃতি দিয়ে ঘিরে থাকা আমাদের দীর্ঘ ২০ বছরের যাত্রা এখানেই শেষ হচ্ছে। আমরা বুঝতে পেরেছি, আমাদের দুজনের পথ এখন থেকে আলাদা। আমরা দুজন ব্যক্তিগত বিষয়গুলো ব্যক্তিগত রাখতেই পছন্দ করি। এখন এমন একটা সময় এসেছে, তাই এসব জানাতেই হচ্ছে। তবে আমরা আলাদা থাকলেও একজন আরেকজনের প্রয়োজনে পাশে থাকব, বিশেষ করে আমাদের দুই মেয়ে মাহিকা আর মায়রার জন্য।’ এরই মধ্যে ভেঙে গেছে বলিউড তারকা অর্জুন রামপাল আর ১৯৯৬ সালের ‘ফেমিনা মিস ইন্ডিয়া’ ও সুপার মডেল মেহের জেসিয়ার সংসার। অর্জুন আর মেহের ১৯৯৮ সালে বিয়ে করেন।

যৌথ বিবৃতিতে অর্জুন রামপাল আর মেহের জেসিয়া আরও লিখেছেন, ‘আমরা যখন কাছাকাছি ছিলাম, তখন সব সময় দৃঢ় ছিলাম। আজ যখন আমরা একে অপরের কাছ থেকে দূরে সরে যাচ্ছি, তখনো দৃঢ় থাকতে চাই। আর ভবিষ্যতে এ ব্যাপারে আমরা আর কোনো মন্তব্য করব না।’

২০১২ সালে হৃতিকের সঙ্গে সুজানের ডিভোর্স হলে অর্জুনের সঙ্গে সুজানের ঘনিষ্ঠতার খবর শোনা যায়।