বিএনপি অফিসের সামনে গাড়ি পোড়ানো ব্যক্তি গ্রেপ্তার

[su_heading size=”19″]রাজধানীর নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের গাড়ি পোড়ানো সে ব্যক্তিকে গ্রেপ্তার করেছে বলে জানিয়েছে মহানগর পুলিশ।[/su_heading]

এ ব্যাপারে আজ (বৃহস্পতিবার) বিকেল পৌনে ৩টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিস্তাতির জানানো হবে বলে জানান তিনি।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার মাসুদুর রহমান জানান, গণমাধ্যমে প্রকাশিত ছবিতে যাকে পুলিশের গাড়িতে আগুন দিতে দেখা গেছে গ্রেফতার ওয়াসিমই সেই যুবক।

গত ১৪ নভেম্বর বিএনপির  নেতা কর্মীদের সাথে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে পুলিশের একটি পিকআপ ভ্যানসহ দুটি গাড়ি জ্বালিয়ে দেয়া হয়। সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ারশেল নিক্ষেপ করে পুলিশ। নয়াপল্টন কার্যালয়ের সামনে বিক্ষিপ্ত মিছিল করেন বিএনপির নেতাকর্মীরা। দলটির নেতাকর্মীদের সংঘর্ষের সময় দিয়াশলাই দিয়ে পুলিশের  ঘটনায় একজনকে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশ।

গ্রেফতারকৃতের নাম ওয়াসিম (২৮)। বুধবার রাতে পল্লবী থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে বিএনপি সমর্থকদের সংঘর্ষের সময় পুলিশের গাড়ি পোড়ানোর ঘটনায় তিনটি মামলা দায়ের করে পুলিশ।

এর আগে সংঘর্ষ ও গাড়ি পোড়ানোর ঘটনায় ৩৪ জন গ্রেফতার করা হয় এবং ঘটনাস্থলে উপস্থিতদের মধ্য থেকে জড়িত সন্দেহে আরও ৩০ জনকে শনাক্ত করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।