নির্বাচনের পরবর্তী সফরে সিলেটের পথে ঐক্যফ্রন্ট

নির্বাচন কেন্দ্রিক সংঘর্ষে নিহত হওয়া ছাত্রদল নেতা নিহত সায়েম আহমেদ সোহেলের পরিবারকে সমবেদনা জানাতে ঐক্যফ্রন্টের নেতারা সিলেটের পথে রওনা হয়েছে। 

সোমবার (১৪ জানুয়ারি) সকাল ১০টা ৫৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তারা রওনা হন।

সিলেট জেলা বিএনপির দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মো. ফখরুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

বিমান থেকে নেমে সরাসরি হজরত শাহজালাল (র.) ও হজরত শাহপরান (র.)-এর মাজার জিয়ারত করবেন।এরপর একাদশ সংসদ নির্বাচনের দিন সন্ত্রাসীদের গুলিতে নিহত সিলেট-৩ আসনের বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সায়েম আহমদ সোহেলের কবর জিয়ারত করে নিহত সুহেলের পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করবেন। এরপর ভোটের দিন ক্ষতিগ্রস্ত  নির্বাচনী এলাকা পরিদর্শন করবেন এবং বিকেলে ঢাকার উদ্দেশে রওনা হবেন বলে জানা গেছে।

জাতীয় ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় দপ্তরের দায়িত্বে থাকা জাহাঙ্গীর আলম মিন্টু জানান, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার যাওয়ার কথা থাকলেও তিনি সাংগঠনিক ব্যস্ততার কারণে সিলেটে যাচ্ছেন না। অন্যদের মধ্যে ঐক্যফ্রন্টের মুখপাত্র বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, গণফোরামের কার্যকর সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, জেএসডি সভাপতি আসম আব্দুর রব, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডাক্তার জাফরুল্লাহ চৌধুরী, কৃষক শ্রমিক জনতা লীগের বঙ্গবীর কাদের সিদ্দিকী, হাবিবুর রহমান বীর প্রতীকসহ অন্যরা যাচ্ছেন।