দ্বিতীয় বিয়ে করেছেন লালনকন্যা’খ্যাত গায়িকা সালমা

কণ্ঠ শিল্পী সালমা তার জন্মদিনে ভক্তদের একটি নতুন ও মধুর সংবাদ দিয়েছিলেন। ‘বিয়ে করতে যাচ্ছেন’ এই লালনকন্যা’খ্যাত গায়িকা। কিন্তু গতকাল বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) জানা যায়, তার আগেই ২০১৮ সালের শেষ দিন অর্থাৎ ৩১ ডিসেম্বর পারিবারিকভাবেই বিয়ে হয়েছে তার।

রাজধানীর এক রেস্তোরাঁয় ডেকে গণমাধ্যমকর্মীদের হাসিমুখে এই খবর জানালেন সালমা নিজেই। তিনি জানান, তার বর সানাউল্লাহ নূরে সাগর ময়মনসিংহ হালুয়াঘাটের ছেলে। পেশায় ঢাকা জজ কোর্টের অ্যাডভোকেট। যদিও এখন যুক্তরাজ্যে আছেন। বার অ্যাট ল’ সম্পন্ন করতে। শেষ করে চার মাসের মধ্যে দেশে ফেরার কথা। তখনই হবে বিবাহোত্তর আনুষ্ঠানিকতা।

সাগরের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারে সালমা বলেন, ‘সম্পর্ক তৈরির কোনো সুযোগ ছিল না। দুই পরিবারের দেখাদেখির ভিত্তিতে বিয়ে করেছি আমরা। তবে বিয়ের আগে আমি স্বামীর সঙ্গে কথা বলেছি। শুনেছি, আমার গান করাটা তা পছন্দ কি না। সে জানিয়েছে এতে তার কোনো আপত্তি নেই। তার পরিবারের সাথেও আলাপ করেছি। তাদের মধ্যেও আমার গান নিয়ে আগ্রহ দেখেছি। সব মিলিয়েই আমরা নতুন জীবনের সিদ্ধান্তটা নিয়েছি। সবার দোয়ক চাই যেন সুখী হই।’

বর্তমানে সালমা একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে আইন নিয়ে অনার্স করছেন। জানা যায় আইন বিষয়ে পড়তে সালমাও চলতি বছরেই যুক্তরাজ্যে যাবেন বলে জানান। আইন পড়াশোনা, নতুন সংসার ও মেয়ে, সব গুছিয়েও গানকে সঙ্গী করেই পথ চলার প্রত্যয় ব্যক্ত করলেন সালমা।

উল্লেখ্য, এর আগে ২০১১ সালে দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিকের সঙ্গে বিয়ে হয় সালমার। ২০১৬ সালে বনিবনা না হওয়া সেই সংসারে বিচ্ছেদ ঘটে। তাদের সংসারে স্নেহা নামের এক কন্যা রয়েছে। স্নেহা এখন সালমার কাছেই থাকে।