৪৮নং ওয়ার্ডে রেডিও প্রতীকে লড়বেন হান্নান

আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এর উপ-নির্বাচনে নবগঠিত ৪৮নং ওয়ার্ডে বঙ্গবন্ধুর আদর্শের পরীক্ষিত সৈনিক, গরীব দুঃখী ও মেহনতি মানুষের প্রিয় নেতা, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক সম্পাদক এবং জাপান-বাংলাদেশ মানবাধিকার সংস্থার কেন্দ্রীয় মহাসচিব, আমিনুল ইসলাম হান্নান (জাপানি হান্নান) কাউন্সিলর প্রার্থী হয়েছেন।

dncc ডিএনসিসি

তিনি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। দলীয় পদ পদবির লোভ লালসা থেকে নিজেকে দূরে রেখে দলের প্রতি শ্রদ্ধা ও বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডের মধ্যদিয়ে এলাকাবাসীর নজর কেড়েছেন। মানবাধিকার কর্মী হওয়ায় সাধারণ মানুষের আশা-আকাঙ্খার প্রতিফলনে তিনি সর্বদা নিজেকে নিয়োজিত রাখেন।

এলাকাবাসীর যে কোন বিপদে আপদে তিনি সব সময় পাশে থাকেন এবং তা দ্রুত সমাধান করার চেষ্টা করেন। তিনি তার নির্বাচনী এলাকা চাঁদনগর (আইনুছ বাগ) মানুষের দীর্ঘদিনের পানি সমস্যা সমাধান কল্পে নিজ উদ্যোগে পানির পাম্প স্থাপন করে নিরলস মানুষের সেবা দিয়ে আসছেন।

তাছাড়া তিনি তার মেধা মনন ও বুদ্ধিমত্তা দিয়ে নব গঠিত ৪৮ নং ওয়ার্ডের সরু রাস্তা প্রশস্তকরণ, অটো রিক্সার সৃষ্ট যানজট নিরসন, সঠিক ড্রেনেজ ব্যবস্থা না থাকা, গ্যাস সংকট, অহেতুক জলাবদ্ধতা ও ভাঙ্গা রাস্তাঘাট প্রতিনিয়ত লাখো মানুষের যে দুর্ভোগ সৃষ্টি করেছে সে সকল সমস্যা সমাধান করে এ ওয়ার্ডকে জাপানের আদলে ডিজিটাল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চান।

#সন্দেশ২৪ প্রতিবেদক, হাসান মাহমুদ সালাহ,
ঢাকা, উত্তরা।