অধিকাংশ কেন্দ্রেই ভোটারের দেখা নেই

রবিবার দেশে পঞ্চমবারের মতো উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সকাল ৮টায় এ ভোটগ্রহণ শুরু হয়েছে চলবে বিকেল ৪টা পর্যন্ত। প্রথম ধাপে ৭৮ উপজেলায় ভোটগ্রহণ চলছে।

শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হলেও অধিকাংশ কেন্দ্রে ভোটার উপস্থিতি নেই বললেই চলে। কুড়িগ্রামে প্রথম দফায় ৮টি উপজেলায় সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হলেও কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি নেই বললেই চলে। জয়পুরহাটে পাঁচটি উপজেলায় ভোটারের উপস্থিতি বেশ কম লক্ষ্য করা গেছে। পঞ্চগড়েও পাঁচ উপজেলার বিভিন্ন ভোটকেন্দ্রে সকাল ৮টা থেকে একযোগে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শুরু হয়েছে। তবে সকাল থেকেই ভোটকেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি কম।

অপরদিকে রাজশাহীর আট উপজেলায় শান্তিপূর্ণ ভোটগ্রহণ চলছে। রোববার সকাল ৮টা থেকে জেলার ৫২২ ভোটকেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হয়। শুরুতে ভোটারদের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তা বাড়ছে।

সুনামগঞ্জের ৯ উপজেলায় ভোটগ্রহণ শুরু হয়েছে। তবে ভোটার উপস্থিতি একেবারে কম। এছাড়া নাটোরের সিংড়া, গুরুদাসপুর, বড়াইগ্রাম, লালপুর ও বাগাতিপাড়া উপজেলার ৪৩৭টি কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। সকালে ভোট শুরুর পর কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি ছিল একবারেই কম।