জামালপুরে সাত বছরের শিশু ধর্ষিত

জামালপুরে ৭ বছরের শিশু ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

জামালপুরের মেলান্দহ উপজেলায় নয়ানগর ইউনিয়নে সাত বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।নয়ানগর পূর্বপাড়া গ্রামের এক ইজিবাইক চালকের সাত বছরের ওই মেয়েটি রবিবার (০২ সেপ্টেম্বর) দুপুরে পাশের বাড়ির উঠানে আরেক শিশুর সঙ্গে খেলাধুলা করছিল। বেলা ২টার দিকে আজিজুল হকের ছেলে নবম শ্রেণির ছাত্র সুমন খাবারের লোভ দেখিয়ে শিশুটিকে তার ঘরে নিয়ে ধর্ষণ করে।

‘এ সময় শিশুটির চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এলে সুমন পালিয়ে যায়। শিশুটিকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে রাতে তাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। শিশুটির বাবা এ ব্যাপারে একটি মামলা করেছেন।

জামালপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. মো. শফিকুজ্জামান বলেন, ‘ধর্ষণের শিকার শিশুটিকে সন্ধ্যায় হাসপাতালে ভর্তি হওয়ার পর শিশুটিকে জরুরি চিকিৎসাসেবা দেওয়াসহ ডাক্তারি পরীক্ষার জন্য কিছু আলামত সংগ্রহ করা হয়েছে। মেডিক্যাল বোর্ড গঠন করে শিশুটির ডাক্তারি পরীক্ষা করানো হবে।’

মামলার বরাত দিয়ে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী মোহাম্মদ সাখাওয়াত হোসেন গণমাধ্যমকে জানান, নয়ানগর গ্রামের আজিজুল হকের ছেলে সুমন বিকেলে শিশুটিকে খাবারের লোভ দেখিয়ে নিজের ঘরে নিয়ে যায় এবং ধর্ষণ করে।মামলার আসামিকে ধরতে অভিযান শুরু করেছি।