‘সাপলুডু’তে আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম

সাপলুডু সিনেমায় আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম। ছবি : সংগৃহীত

‘সাপলুডু’ নামের অ্যাকশন-থ্রিলার ধর্মী একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছে চিত্রনায়ক আরিফিন শুভ। সিনেমাটি পরিচালনা করবেন ছোট পর্দার নির্মাতা গোলাম সোহরাব দোদুল। আরিফিন শুভের বিপরীতে অভিনয় করবে বিদ্যা সিনহা মিম।

এটি প্রথম গোলাম সোহরাব দোদুলের প্রথম সিনেমা। রোববার (২ সেপ্টেম্বর) সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন ঢালিউড তারকা আরিফিন শুভ।

আরিফিন শুভ বলেন, অনেক বড় আয়োজনের একটি সিনেমাতে চুক্তিবদ্ধ হলাম। এটি নির্মিত হবে অ্যাকশন-থ্রিলার গল্পে। আমার জন্য একটি চ্যালেঞ্জিং কাজ। তবে গল্প শুনে ও নির্মাতাদের পরিকল্পনা দেখে সিনেমাটি নিয়ে আমি খুব এক্সাইটেড। কারণ এই ধরনের সিনেমায় আমি এর আগে অভিনয় করিনি।

‘ঢাকা অ্যাটাক’খ্যাত এ অভিনেতা বলেন,সিনেমার শিল্পীদের বিষয়েও অনেক চমক থাকবে। তাছাড়া এতে প্রচুর লোকেশন ও অনেক ধরনের আধুনিক উপকরণ ব্যবহার করা হবে। এটি শতভাগ বাংলাদেশি সিনেমা।

আগামী ১৫ সেপ্টেম্বর থেকে সিনেমাটির শিল্পী ও কলাকুশলীদের নিয়ে রিহার্সেল শুরু হবে। শুটিং শুরু হবে অক্টোবরে ।

মডেলিং দিয়ে যাত্রা শুরু করা এই অভিনেতা ২০১০ সালে প্রথম চলচ্চিত্রে অভিনয় করেন। তার প্রথম চলচ্চিত্র ছিল জাগো। দীর্ঘদিন চলচ্চিত্র থেকে দূরে ছিলেন জনপ্রিয় এই অভিনেতা। ২০১৩ সালে পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী দিয়ে আবার চলচ্চিত্রে ফিরে আসেন। ঢাকা অ্যাটাক সিনেমা আরিফিন শুভের অন্যতম কাজ।