খাগড়াছড়ির  গুইমারা কলেজ সরকারীকরণ করায় শুভেচ্ছা র‌্যালি

খাগড়াছড়ির গুইমারা কলেজে শুভেচ্ছা  র‌্যালি।

খাগড়াছড়ির  গুইমারা কলেজ সরকারীকরণ করায় কলেজ পরিচালনা পর্ষদ, শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা শুভেচ্ছে  র‌্যালি করেছে। বুধবার (৫ সেপ্টেম্বর) সকালে র‌্যালিটি কলেজ প্রাঙ্গনে থেকে শুরু হয়। প্রতিষ্ঠার দুই বছরের মধ্যে গুইমারা কলেজকে সরকারি করা হয়।

বাংলাদেশ সেনাবাহিনীর সহযোগীতায় গুইমারা কলেজ প্রতিষ্ঠার ২বছরের মধ্যে সরকারীকরণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী  নুরুল ইসলাম নাহিদ ও খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরাকে অভিনন্দন জানিয়েছেন। অধ্যক্ষ মোঃ নাজিম উদ্দিনের সভাপতিত্বে র‌্যালিটি কলেজ প্রাঙ্গন থেকে শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে গুইমারা বাজার কাসেম মার্কেটে এসে শেষ হয়। র‌্যালিতে পরিচালনা পর্ষদ, শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

র‌্যালী শেষে শুভেচ্ছা বক্তব্যে কলেজের অধ্যক্ষ মোঃ নাজিম উদ্দিন প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রী, স্থানীয় সাংসদ, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও খাগড়াছছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, কলেজের প্রতিষ্ঠাতা ও তৎকালীন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল তোফায়েল আহমেদসহ সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা জানিয়ে ভবিষ্যতে সুনামের সহিত কলেজ কার্যক্রম পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

র‌্যালি ও শুভেচ্ছা বক্তব্যে উপস্থিত ছিলেন, গুইমারা থানার অফিসার ইন্চার্জ (ওসি) মো. গিয়াস উদ্দীন, রসায়ন বিভাগের প্রভাষক মোজাম্মেল হক, ইসলামের ইতিহাসের প্রভাষক শামীম উদ্দিন, প্রভাষক কামরুজ্জামানসহ আরো শিক্ষক শিক্ষিকা উপস্থিত ছিলেন।