চলছে কুমিল্লায় উন্নয়ন কনসার্ট

উন্নয়ন কনসার্টের জন্যে তৈরি মঞ্চ।

নিবার(০৮ সেপ্টেম্বর) সরকারের উন্নয়নের ধারাবাহিকতা উদযাপন করতে কুমিল্লায় অনুষ্ঠিত হচ্ছে ‘উন্নয়ন কনসার্ট’।  দুপুর আড়াইটায় শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত স্টেডিয়ামে শুরু হয় এ কনসার্ট।

কনসার্টে জনপ্রিয় সঙ্গীতশিল্পী জেমস্, মমতাজ, ব্যান্ডদল এলআরবি, সোলস্, চিরকুট, জলের গান, দল ছুটসহ দেশের খ্যাতনামা কণ্ঠশিল্পীগণ গান পরিবেশন করবে বলে জানা যায়। উক্ত কনসার্ট সকলের জন্যে উন্মুক্ত। যার ফলে কুমিল্লাবাসী খুব কাছ থেকে প্রিয় শিল্পীদের গান উপভোগ করছে।

কুমিল্লায় শুরু হওয়া উন্নয়ন কনসার্টের পোস্টার।

কনসার্টকে ঘিরে শুক্রবার সারাদিন পুরোদমে চলে মঞ্চ নির্মাণের কাজ। বিভিন্ন সাজে সজ্জিত করা হয়েছে স্টেডিয়াম প্রাঙ্গণ ও আশপাশের এলাকা। কনসার্টের তারিখ ও সময় ঘোষণা করে নগরীতে মাইকিং করে প্রচারণা চালানো হয়েছে।

জেলাপ্রশাসক মো. আবুল ফজল মীরের সভাপতিত্ব কুমিল্লার সকল শ্রেণি-পেশার নেতৃবৃন্দ, সুশীল সমাজ, রাজনৈতিক, শিল্পী-সাহিত্যিক, সাংবাদিকদের উপস্থিতিতে প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে।

কুমিল্লার জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর কনসার্ট শুরু হওয়ার পূর্ব মুহূর্তে বলেন, প্ল্যান (পরিকল্পনা) অনুযায়ী সবকিছু এগিয়ে চলছে। ইতোমধ্যেই প্রস্তুতির বেশিরভাগই শেষ পর্যায়ে। মঞ্চ নির্মাণ ও স্টেডিয়ামের সাজ-সজ্জার কাজ শেষ করেছে। কিছু সময়ের মধ্যে কনসার্ট শুরু হবে।