হেফাজত মহাসচিব বাবুনগরীর অস্ত্রোপচার সম্পন্ন, আছেন সিসিইউতে

হেফাজত ইসলাম বাংলাদেশের মহাসচিব ও আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার সহযোগী মহাপরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরীর (৭০) বাম পায়ে সফলভাবে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক (বারডেম) হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) আছেন তিনি।

হেফাজত মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী। ছবি: সংগৃহীত।

মঙ্গলবার বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত প্রায় এক ঘণ্টা বারডেম হাসপাতালে চিকিৎসারত হেফাজত মহাসচিবের বাম পায়ে সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়।পায়ের আঙুলে সংক্রমণ হওয়ায় এর আগেও একবার অপারেশন হয়েছিল তার।এবার তার অপারেশন হওয়া বাম পায়ে সার্জারির মাধ্যমে নতুন চামড়া প্রতিস্থাপন করা হয়েছে।

বারডেম হাসপাতালে তিনি বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন। এখন পর্যন্ত তার শারীরিক অবস্থা স্বাভাবিক রয়েছে বলে বিষয়টি মিডিয়াকে নিশ্চিত করেছেন বাবুনগরীর ব্যক্তিগত সহকারী মাওলানা ইনামূল হক ফারুকী।

তিনি জানান, গত ৫ এপ্রিল সন্ধ্যায় অসুস্থবোধ করার পর হাটহাজারী মাদ্রাসা থেকে আল্লামা জুনায়েদ বাবুনগরীকে বিমানযোগে তাকে ঢাকায় নিয়ে আসা হয়। পরিবারের পক্ষ থেকে আল্লামা বাবুনগরীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

প্রসঙ্গত, হেফাজত মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী উপমহাদেশের অন্যতম হাদিসবিশারদ। তিনি  বার্ধক্যজনিত রোগসহ দীর্ঘদিন ধরে হৃদরোগ, ডায়াবেটিস ও কিডনি রোগসহ পায়ের বিভিন্ন সমস্যায় ভুগছেন।