ছাত্র ইউনিয়নের সভাপতি চবির নোবেল,সাধারণ সম্পাদক বুটেক্সের অনিক

বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সংসদের ৪১ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মেহেদী হাসান নোবেল এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের (বুটেক্স) শিক্ষার্থী অনিক রায়।

সোমবার (২৯ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মেহেদী হাসান নোবেল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগের ২০১০-২০১১ সেশনের শিক্ষার্থী এবং অনিক রায় বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের (বুটেক্স) ২০১১-২০১২ সেশনের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ম্যানেজমেন্টের শিক্ষার্থী।

কমিটিতে সহ-সভাপতি পদে দীপক শীল, ফয়েজ উল্লাহ, জহরলাল রায়, মিফতাহ আল ইহসান তূর্য, অভিজিৎ বড়ুয়া, নাদিম মাহমুদ, আব্দুল হালিম, আশজাদুল বোরহান তাহযীব অণিক, যুগ্ম-সাধারণ সম্পাদক রাজীব কুমার দাস, সুমাইয়া সেতু, আরিফুল ইসলাম অনিক, সাংগঠনিক সম্পাদক মনীষি রায়, কোষাধ্যক্ষ জয় রায়, দফতর সম্পাদক ফয়জুর মেহেদী, শিক্ষা ও গবেষণা সম্পাদক নজির আমিন চৌধুরী জয়, বিজ্ঞান, প্রযুক্তি ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক তাসিন মল্লিক, স্কুলছাত্র বিষয়ক সম্পাদক মং শৈ শৈ, প্রচার ও প্রকাশনা সম্পাদক কফিল উদ্দিন মোহাম্মদ শান্ত, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রাগীব নাইম, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ঐশ্বর্য আহমেদ ও ক্রীড়া সম্পাদক পদে মাহির শাহরিয়ার রেজা নির্বাচিত হয়েছেন।
কমিটিতে কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন জি এম জিলানী শুভ, লিটন নন্দী, তামজীদ হায়দার চঞ্চল, উত্তম কুমার রায়, আরিফুল ইসলাম মিটুল, আব্দুল হালিম, শাকিল। এর আগে ছাত্র ইউনিয়নের সভাপতি ছিলেন জি এম জিলানী শুভ এবং সাধারণ সম্পাদক ছিলেন লিটন নন্দী।

প্রসঙ্গত, গত ২৫ এপ্রিল ঢাকা বিশ্ববিদ্যালয়ে অপরাজেয় বাংলার পাদদেশে চারদিন ব্যাপী সম্মেলনের উদ্বোধন ঘোষণা করা হয়। সম্মেলনের শেষ দিন নতুন কমিটি ঘোষণা করা হয়।