কুমিল্লায় র‌্যাবের অভিযানে পিস্তল ও মাদকসহ আটক ২

কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবদুল কাদের জিলানীর বাড়ীতে শুক্রবার ভোর রাতে অভিযান চালিয়েছে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল। এসময় সেখান থেকে পিস্তল, ম্যাগাজিন, পিস্তলের গুলি ও ইয়াবাসহ দুই জনকে আটক করে র‌্যাব।

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক প্রণব কুমার এ.এস.পি এর সহকারী পরিচালক এর স্বাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়, “র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা ক্যাম্প জেলার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের নিমসার গ্রামের হাজী সিদ্দিকুর রহমান এর ছেলে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ আবদুল কাদের জিলানী এর বসত বাড়িতে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও ধর্তব্য অপরাধ সংগঠনের পরিকল্পনা করছে এমন সংবাদের ভিত্তিতে ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার প্রণব কুমার এর নেতৃত্বে একটি আভিযানিক দল আনুমানিক ভোর ৩টায় মোঃ আবদুল কাদের জিলানীর বসত বাড়ীর দক্ষিনমুখী একতলা বিল্ডিং ঘরের পূর্ব পার্শ্বের কক্ষে অভিযান চালিয়ে ০১টি বিদেশী পিস্তল, ০১টি পিস্তলের ম্যাগাজিন, ০৪ রাউন্ড পিস্তলের গুলি ও ০১টি মোবাইল ফোনসহ মোঃ ফরহাদ হোসেন (৩৪), পিতা- মোঃ মোতালেব হোসেন, সাং- চরলালপুর, থানা- আশুগঞ্জ, জেলা- ব্রাহ্মনবাড়ীয়া’কে আটক করে।

এসময় একই ঘরের পশ্চিম পার্শ্বের কক্ষে বিশেষ অভিযান চালিয়ে ৫৬ পিস ইয়াবা ট্যাবলেট ও ০১টি মোবাইল ফোনসহ মোঃ শাহীন ভূইয়া (৩৮), পিতা- মৃত মোহাম্মদ হোসেন ভূইয়া, সাং- মোকাম (হাজী বাড়ি, নিমসার), থানা- বুড়িচং’কে আটক করে র‌্যাব।”

এসময় বাড়ীর মালিক মোকাম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবদুল কাদের জিলানীকে খুঁজে পায়নি র‌্যাব। এ ঘটনায় দুজনের বিরুদ্ধে থানায় অস্ত্র ও মাদকদব্য নিয়ন্ত্রণে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে র‍্যাব।

#কুমিল্লা প্রতিনিধি।