সালমানের বাড়িতে বিয়ের মাতন, কে করছে বিয়ে?

জর্জিয়া এন্দ্রিয়ানির সাথে আরবাজ খান। ছবি: bollywoodshaadis.com

সালমান খানের বাড়িতে শুরু হয়েছে বিয়ের প্রস্তুতি। তবে সালমান খান নন, বিয়ে করতে চলেছেন আরবাজ খান। নায়িকা মালাইকা অরোরার সঙ্গে দাম্পত্য সম্পর্ক ভেঙে যাওয়ার পর জড়িয়েছেন নতুন সম্পর্কে। জর্জিয়া নামের এক বিদেশি নারীর প্রেমে মজেছেন সালমান খানের ভাই আরবাজ খান।

১৯৯৭ সালে অভিনেত্রী মালাইকা আরোরা খানকে বিয়ে করেন আরবাজ খান। তাদের ঘরে আরহান নামের এক ছেলে আছে। ২০১৭ সালে ১৯ বছরের বিবাহিত জীবন শেষ হয় আরবাজ ও মালাইকা অরোরার। মালাইকা তাদের একমাত্র সন্তান আরহানকে নিয়ে আলাদা বসবাস শুরু করেছে।

জর্জিয়া এন্দ্রিয়ানি নামের এক বিদেশী নারীর সঙ্গে আরবাজ খানকে দেখা যাচ্ছে বেশ কিছু দিন থেকে। ছেলে আরহানকে সঙ্গে নিয়েও জর্জিয়ার সঙ্গে ডিনার ডেট থেকে বের হতে দেখা যায় আরবাজকে। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, আগামী বছরই নাকি জর্জিয়ার সঙ্গে মালা বদল করে ফেলবেন আরবাজ খান। সে বিয়ে হবে গোপনে।

এই বিয়েতে সম্মতি রয়েছে দুই পরিবারের। কিছু দিন আগেই বোন অর্পিতার বাড়িতে গণেশ পুজোয় আরবাজের সঙ্গে দেখা গিয়েছিল জর্জিকে। সঙ্গে ছিলেন জর্জির বাবা-মা’ও।

ইতালিয়ান অভিনেত্রী জর্জিয়া। ছবি: instagram

জর্জিয়া ইতালিয়ান মডেল, অভিনেত্রী ও নৃত্য শিল্পী। তিনি বেশ কিছু বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেছেন। ২০১৭ সালে ‘গোস্ট ইন লন্ডন’ নামে একটি চলচ্চিত্রে জর্জিয়ার প্রথম অভিষেক হয়। ২০জুন জন্মগ্রহণ করা এই অভিনেত্রীর উচ্চতা ৫ ফিট ৭ ইঞ্চি।

‘কখনও কখনও আপনি সবচেয়ে ভাল পেতে খারাপ মাধ্যমে যেতে হবে’ শিরোনামে ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন জর্জিয়া। ছবি: instagram

আরবাজ খান ১৯৬৭ সালে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৯৬ সালে ‘দারার’ চলচ্চিত্রে খল চরিত্রে আত্মপ্রকাশের পর থেকে অনেক চলচ্চিত্রে প্রধান এবং সহকারী চরিত্রে অভিনয় করেছেন। আরবাজ খান জনপ্রিয় চিত্রনাট্যকার সেলিম খানের দ্বিতীয় পুত্র। বলিউড সুপারস্টার সালমান খানের বড় ভাই।  ২০১০ সালের “দাবাং” চলচ্চিত্রে সালমান খানের সাথে প্রযোজনা করে ব্যবসা সফলতা পেলেও বলিউডে নিজের অবস্থান ধরে রাখতে পারেননি আরবাজ খান।