ঈমান বাঁচাতে ভন্ডপীর এবং বাতিল পন্থীদের সম্পর্কে সতর্ক থাকতে হবে: চরমোনাই পীর

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মাওলানা সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, সবাইকে শিরক ও বিদআত থেকে মুক্ত থাকতে হবে। পীর সাহেব ঈমান বাঁচাতে সমাজের ভন্ডপীর এবং বাতিল পন্থীদের সম্পর্কে সতর্ক থাকারও নসিহত করেন।

পীর সাহেব বলেন, বিশুদ্ধ ঈমান-আমলের মাধ্যমে আখেরাতে জাহান্নাম থেকে নাজাতের ব্যবস্থা নিজেকেই করতে হবে। কোন পীর কারো জান্নাতের জামিন হতে পারেন না। তিনি শরীয়তের ওপর মজবুত থেকে জান্নাতের উপযুক্ত হিসেবে নিজেকে গড়ে তোলার জন্য সবার প্রতি আহ্বান জানান।

গতকাল মঙ্গলবার বাদ জোহর বরিশালের চরমোনাই ময়দানে ১৫ দিন ব্যাপী তালিম তারবিয়াতের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য পীর সাহেব সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম একথা বলেন।

বাংলাদেশসহ বিশ্ব মুসলিম উম্মাহর ঐক্য শান্তি ও সমৃদ্ধি কামনা করে আখেরি মোনাজাত পরিচালনা করেন পীর সাহেব চরমোনাই।

এ সময় তিনি উপস্থিত মুরিদানসহ সকল মুমিন মুসলমান ও বিশ্ব মুসলিম উম্মাহ বিশেষ করে চীন ও ফিলিস্তিনের নির্যাতিত মুসলমানদের জন্য বুকভাসানো কান্নায় মহান আল্লাহরাব্বুল আলামিনের দরবারে পানাহ চেয়ে রহমত কামনা করেন।

তারবিয়াত মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নায়েবে আমীরুল মজাহিদীন মুফতী সৈয়দ মো. ফয়জুল করীম, আল্লামা নূরুল হুদা ফয়েজী, চরমোনাই মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা আব্দুল কুদ্দুস, মাওলানা সৈয়দ মুমতাজুল করীম মোশতাক, মাওলানা জিয়াউল করীম, মুফতী এছহাক মু. আবুল খায়ের চেয়ারম্যান, মুফতী সৈয়দ নুরুল করীমসহ দরবারের খলিফাগণ।