কুমিল্লা পুলিশের অভিযানে ৪ মাদক ব্যবসায়ী আটক

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সীমান্তঘেঁষা এলাকা শশীদল, মানরা সহ বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে এক নারী ইয়াবা ব্যবসায়িসহ ৪ জন কে গ্রেফতার করেছে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ। জানা যায়, ২৪ মে শুক্রবার সকালে ব্রাহ্মণপাড়া থানার এস আই মোঃ রাজু আহাম্মদের নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লার সীমান্তঘেঁষা এলাকা শশীদল ইউনিয়নের মানরা গ্রামে অভিযান পরিচালনা করে। অভিযানের এক পর্যায়ে ঐ গ্রামের মানরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে ব্যবসায়ি মোসাঃ মুক্তা আক্তার (২৫) কে আটক করে পুলিশ। এ সময় তার কাছ থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃত মুক্তা খুলনার খালিশপুর জেলার আশরাফ আলীর মেয়ে।

কুমিল্লায় ৪ মাদক ব্যবসায়ী আটক

এদিকে থানার এএস আই নুরুল ইসলাম ফোর্স সহ শশীদল ইউনিয়নের মল্লিকা দিঘী মধ্যপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে মৃত আলী আজগরের ছেলে মাদক মামলার তালিকাভুক্ত পলাতক আসামী মোঃ আবুল হোসেন (২৭) এবং একই দিনে উপজেলার টাকই গ্রাম থেকে রবিউল হোসেন (৩৫) কে তাদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের শুক্রবার সকালে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে এস আই জাকির হোসেন ও এএস আই পরীক্ষিৎ দেবনাথ, এএস আই দিপংকর দাস বৃহস্পতিবার বিকেলে শশীদল গ্রামে অভিযান পরিচালনা করেন। ঐ এলাকার শশীদল গালর্স স্কুল সংলগ্ন উত্তর পাশের সড়ক থেকে বাঙ্গরা বাজার থানার হায়দরাবাদ নায়েব আলী ফকির বাড়ির আবুল হাসেমের ছেলে মোঃ জুয়েল মিয়া (২৮) কে আটক করে। পুলিশ তার কাছ থেকে ১ কেজি গাঁজা ও ১০ বোতল স্ক্যাফ সিরাপ উদ্ধার করে।

থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির ঘটনাগুলোর সত্যতা নিশ্চিত করেছেন।