রাঙ্গামাটিতে পাহাড়ধস: ৩ নির্মাণ শ্রমিক নিহত

রাঙ্গামাটি প্রতিনিধি : রাঙ্গামাটি সরকারি মহিলা কলেজের প্রবেশ মুখে কাপ্তাই হ্রদের উপর নির্মিতব্য অবৈধ একটি ভবনের ভীত নির্মানের সময় মাটিচাপা পড়ে তিন নির্মান শ্রমিক নিহত হয়েছেন, আহত হয়েছেন আরো একজন।

রাঙামাটি সরকারি মহিলা কলেজ এলাকায় পাহাড় ধসে নিহত ৩ শ্রমিক

স্থানীয় সূত্রে জানা যায়, ২ জুন রবিবার দুপুর সাড়ে ১২ টার সময় জনৈক সেলিম কন্ট্রাক্টরের বাসার পাশে বাড়ি নির্মানের উদ্দেশ্যে মাটি কাটার সময় এ ঘটনা ঘঠে। নিহতরা হলেন – সেন্টু মিয়া (৪১), আঙ্গুর আলী (৬৫) এবং মোঃ পাপ্পু মিয়া (৩৫)। এবং আহত সাইফুলের বয়স ৪০।

মাটি চাপা পড়া শ্রমিকদের উদ্ধারে পুলিশ, ফায়ার সার্ভিসসহ সেনাবাহিনী একসাথে তৎপরতা চালায়। নিহত এবং আহতদের রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেন রাঙামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ। হ্রদ দখল করে ভবন নির্মানে বিস্ময় প্রকাশ করে ভবন মালিকের বিরুদ্ধে কঠোর আইনী পদক্ষেপ নেয়া হবে জানান তিনি। তিনি ভবন মালিকের বিরুদ্ধে হত্যা মামলা করা হবে বলেও জানিয়েছেন।

প্রসঙ্গত, নির্মানাধীন ভবনটির মালিক যুবলীগ নেতা সেলিম ও আওয়ামীলীগ নেত্রী জ্যোৎস্না আক্তারের বোন পারভীন আক্তার। তিনি কাটাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা বলে জানিয়েছেন প্রতিবেশীরা।