এবার ভৌতিক চরিত্রে শাকিব খান | মুক্তি পেয়েছে ‘নাকাব’

নাকাব সিনেমায় দ্বৈত চরিত্রে শাকিব খান। ছবি: ইন্টারনেট

ঢালিউড দিয়ে শুরু করা শাকিব খান দুই বাঙলায় এখন বেশ জনপ্রিয় নায়ক। ঢালিউড এবং টালিউডে সমান তালে অভিনয় করে যাচ্ছে। ছবি মুক্তির দিক থেকেও টালিউডের জনপ্রিয় নায়কদের সাথে পাল্লা দিয়ে লড়ছেন শাকিব খান।

যৌথ প্রযোজনা দিয়ে ওপার বাঙলায় প্রবেশ করলেও এখন ভারতীয় সিনেমায় সরাসরি অভিনয় করছেন শাকিব খান। সদ্য শাকিব খান অভিনীত ভারতীয় সিনেমা ‘নাকাব’ মুক্তি পেয়েছে। শুক্রবার (২৮ সেপ্টেম্বর) সারা দেশে ১১৩ টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘নাকাব’

শাকিবের সাথে অভিনয় করছে নুসরাত ও সায়ন্তিকা। ছবি: ইন্টারনেট

‘নাকাব’ চলচ্চিত্রে শাকিবের সাথে অভিনয় করেছেন কলকাতার দুই সুন্দরী নায়িকা  নুসরাত ও সায়ন্তিকা। রাজিব বিশ্বাস পরিচালিত ভৌতিক গল্প নিয়ে তৈরি হয় এই সিনেমাটি। 

নাকাব সিনেমায় শাকিবকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। গল্পে অদ্ভুত ক্ষমতার অধিকারী শাকিব সহজেই মৃত ব্যক্তির আত্মার চলাফেরা দেখতে পান ও তাদের সঙ্গে যোগাযোগও করতে পারেন।

শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত ‘নাকাব’ সিনেমাটি বাংলাদেশে আমদানি করেছে জাজ মাল্টিমিডিয়া। সকল জটিলতা কাটিয়ে ভারতের এক সপ্তাহ পর বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) সিনেমাটি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পায় বাংলাদেশে। ২১ সেপ্টেম্বর এটি কলকাতায় মুক্তি পেয়েছে।

চলচ্চিত্রটি ২০১৫ সালের মুক্তি পাওয়া তামিল সিনেমা মাসু ইন্জ্ঞার মাসিলামানি-এর একটি পুনর্নির্মাণ। নাকাবে বিভিন্ন চরিত্রে দেখা যাবে রুদ্রনীল ঘোষ, সুদীপ মুখোপাধ্যায়, আমিত হাসান, খরাজ মুখোপাধ্যায় এবং সাদেক বাচ্চুকে।