বাংলাদেশ-শ্রীলংকা মুখোমুখি হতে যাচ্ছে কাল, আগের দিনই ইনজুরিতে সৌম্য

শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে শুরু হতে যাচ্ছে আগামিকাল শুক্রবার। এদিন কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকাল ৩টায় মুখোমুখি হবে বাংলাদেশ-শ্রীলংকা।

এদিকে ম্যাচ শুরু হওয়ার আগের দিনই (বৃহস্পতিবার) অনুশীলন ব্যাটিং করতে গিয়ে ডান হাতে চোট পেয়েছেন জাতীয় দলের ওপেনার সৌম্য সরকার। চোটাক্রান্ত হওয়ার পরপরই তার হাতে আইসপ্যাক দেয়া হয়। তার চোট কতটা গুরুতর তাৎক্ষণিক জানা যায়নি। তবে যদি সৌম্য খেলতে নাই পারেন তাহলে তামিমের সঙ্গে ওপেনিংয়ে এনামুল হক বিজয় খেলতে পারেন।

গতকাল খেলা অর্থাৎ প্রথম ওয়ানডেসহ পুরো সিরিজটি দেশে সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি), মাছরাঙা টিভি ও গাজী টিভি (জিটিভি)।

এছাড়া ভারতে ম্যাচগুলো সরাসরি দেখা যাবে স্টার স্পোর্টসের পর্দায়। যুক্তরাজ্য ও নিউজিল্যান্ডে খেলাগুলো দেখা যাবে যথাক্রমে স্কাই স্পোর্টস ক্রিকেট ও স্কাই স্পোর্টস নিউজিল্যান্ডে।

অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা ও কানাডার অধিবাসীরাও টিভি পর্দায় সিরিজটি দেখতে পারবেন। অস্ট্রেলিয়ায় সরাসরি সম্প্রচারের দায়িত্বে থাকছে ফক্স স্পোর্টস। দক্ষিণ আফ্রিকায় সুপার স্পোর্ট এবং কানাডায় এটিএন ক্রিকেট প্লাসে দেখানো হবে খেলাগুলো।