কারিগরি শিক্ষা অধিদপ্তরে চাকরির সুযোগ

কারিগরি শিক্ষা অধিদপ্তরে­র ভোকেশনাল শাখায় বিভিন্ন প্রতিষ্ঠানের শূন্য পদগুলোয় জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। কারিগরি শিক্ষা অধিদপ্তর আটটি বিভাগে ২৪ জনকে নিয়োগ দেবে। মহিলা ও পুরুষ উভয়কেই নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারবেন।

পদের নাম: টুলরুম অ্যাটেনডেন্ট (অটোমোটিভ, ফার্ম মেশিনারি, ইলেকট্রিক্যাল, মেশিনিস্ট, ওয়েডিং, রেডিও ও টিভি-১, রেফ্রিজারেশন অ্যান্ড এয়ারকন্ডিশনিং, ড্রাফটিং ফিভিল-২)।

পদসংখ্যা: মোট ২৪ জনকে নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট ট্রেডে উচ্চ মাধ্যমিক (ভোকেশনাল) অথবা মাধ্যমিক (ভোকেশনাল) পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কাজের অভিজ্ঞতা প্রয়োজন। আবেদনকারীর বয়সসীমা ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছরের মধ্যে হতে হবে।

বেতন স্কেল: জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী ৯৭০০-২৩৪৯০ টাকা বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের অনলাইনের (http://dtev.teletalk.com.bd) মাধ্যমে আবেদনপত্র পূরণ করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের সময়সীমা: অনলাইনের মাধ্যমে আবেদন ও ফি প্রদান শুরু হয়েছে ২৫ জুলাই, ২০১৯ সকাল ১০টায় এবং শেষ হবে ২৫ আগস্ট, ২০১৯ সন্ধ্যা ৬টায়।

সূত্র : প্রথম আলো, ২৫ জুলাই, ২০১৯।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে