কলেজছাত্রীকে ধ`র্ষণ ও ভিডিও ধারণ, সাবেক ছাত্রলীগ নেতা কা`রাগারে

বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকালে লক্ষ্মীপুরে কলেজছাত্রীকে ধ`র্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ছাত্র ঐক্য পরিষদের নেতা সুদিপ্ত পালকে (২৬) আদালতের মাধ্যমে জেলা কা`রাগারে পাঠানো হয়।

সুদিপ্ত পাল লক্ষ্মীপুর সদর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ছাত্র ঐক্য পরিষদের সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক। লক্ষ্মীপুর পৌরসভার বাসিন্দা সুদর্শন পালের ছেলে তিনি।

আরও পড়ুন: ফিলিস্তিনি বাড়ি ধ্বংস করে আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে ইসরাইল: জাতিসংঘ

থানা পুলিশ জানায়, ওই ছাত্রী ও তার পরিবার শহরের একটি ভাড়া বাড়িতে ২০১৬ সাল বসবাস করছেন। সুদিপ্ত ও ওই ছাত্রীর মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই সুযোগে ২০১৭ সালের জানুয়ারি মাসের প্রথম দিকে শহরের মদিন উল্যাহ হাউজিংয়ের একটি বাসায় বন্ধুর জন্মদিনে ওই ছাত্রীকে ডেকে নিয়ে ধ`র্ষণ করে সুদিপ্ত। 

এসময় ধ`র্ষণের ভিডিও ধারণ করা হয়। এরপর ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভ`য় দেখিয়ে ওই ছাত্রীকে একাধিকবার ধ`র্ষণ করার অভিযোগ রয়েছে। সর্বশেষ গত ৫ জুলাই শহরের জোবেদা নামের একজনের বাসায় তাকে ডেকে নিয়ে ধ`র্ষণ করা হয়।

এক পর্যায়ে বিষয়টি পরিবারের সদস্যদের জানালে পারিবারিকভাবে কুমিল্লার একটি ছেলের সঙ্গে ওই ছাত্রীর বিয়ে ঠিক করা হয়। বিষয়টি জানতে পেরে অভিযুক্ত সুদিপ্ত মুঠোফোনে ওই ছেলেকে হু`মকি দেয়। একই সঙ্গে ধ`র্ষণের ভিডিও দেখায়।

আরও পড়ুন: বি`দ্রোহী প্রার্থীর জয়ে আ`লীগের দু’পক্ষে মতবিরোধ, সংঘ`র্ষে আহত ৫

এরপর বৃহস্পতিবার (২৫ জুলাই) ওই ছাত্রীর বাবা বাদী হয়ে লক্ষ্মীপুর মডেল থা`নায় সুদিপ্ত পালের বিরুদ্ধে একটি ধ`র্ষণ মা`মলা দায়ের করেন।

লক্ষ্মীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, সুদিপ্ত পালের বিরুদ্ধে ধ`র্ষণ মা`মলা দায়ের করা হয়। পরে তাকে গ্রে`ফতার করে আ`দালতের মাধ্যমে কা`রাগারে পাঠানো হয়েছে।