‘জয় শ্রীরাম’ না বলায় এবার ১৫ বছরের কিশোরের গায়ে আ`গুন

এবার ‘জয় শ্রী রাম’ না-বলায় ১৫ বছরের এক কিশোরকে আগুন দিয়ে জ্বা`লিয়ে দেওয়ার অভিযোগ উঠল ভারতের উত্তরপ্রদেশের চারজনের বিরুদ্ধে।
যদিও উত্তর প্রদেশের রাজ্য পুলিশ এই অভিযোগ অস্বীকার করেছে। বার্তা সংস্থা এএনআই এ খবর দিয়েছে।

জানা গেছে, উত্তর প্রদেশের চান্দাউলি জেলায় আক্রান্ত কিশোরকে আশ`ঙ্কাজনক অবস্থায় কাশির কবীর চৌরা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরের ৬০%-ই পুড়ে গিয়েছে। হাসপাতালে দেওয়া বক্তব্যে কোনওক্রমে ছেলেটি জানিয়েছে, তাকে জয় শ্রী রাম বলতে জোর করা হয়েছিল। তা না-বলায় তাকে প্রথমে বেধ`ড়ক মা`রধ`র করা হয়। তারপর তার গায়ে আগুন ধ`রিয়ে দেওয়া হয়।

যদিও চান্দৌলি পুলিশের দাবি, ছেলেটির বর্ণনা পরস্পরবিরোধী। পুলিশ সুপার সন্তোষ কুমার সিং দাবি করেছেন, ছেলেটির কথা মিথ্যা। সে নিজেই তার গায়ে আগুন লাগিয়েছে। তিনি বলেন, ‘৪৫% পোড়ার ক্ষত নিয়ে হাসপাতালে ভর্তি হয় ছেলেটি। একেক জনকে সে একেক রকম বয়ান দিচ্ছে। মনে হচ্ছে, ওকে শিখিয়ে দেওয়া হয়েছে।’

‘জয় শ্রীরাম’ না বলায় এবার কিশোরের গায়ে আগুন। ছবি- এএনআই।

তিনি বলেন, ‘ও যেখানে যেখানে থাকার কথা বলেছে, সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে সেখানে কোথাও সে নেই। প্রথমে সে বলেছিল মহারাজপুর গ্রামে তার সঙ্গে চারজনের দেখা হয়। তারা ছেলেটির গায়ে আগুন ধ`রিয়ে দেয়। আবার পরে সে জানায় হাতিজায় চারজন মোটক সাইকেলে চেপে এসে তাকে অ`পহরণ করেছিল।’ পুলিশের দাবি, এই দুটি জায়গা একেবারে দুই অভিমুখে।