বোয়ালখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনকে যাতায়াতে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস

এস.এম.কাসেমঃঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বোয়ালখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন স্টুডেন্টদের জন্য বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে থাকে। উল্লেখযোগ্য কাজ হলো বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার সময় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে যারা পরীক্ষার্থী তাদেরকে সর্বোচ্চ সহযোগিতা করে। বোয়ালখালী থেকে বিশ্ববিদ্যালয় পক্ষ থেকে কোনো গাড়ী সার্ভিস না থাকার কারণে বিশ্ববিদ্যালয় পড়ুয়া বোয়ালখালীর ছাত্র ছাত্রীরা এই সংগঠনের মাধ্যমে বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার্থীদের যাওয়া-আসা গাড়ি সার্ভিস দেওয়ার জন্য সহযোগিতা চেয়েছেন। এবং ভাঙ্গা কালুরঘাট সেতু পারাপারে ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করে চট্টগ্রাম শহর দিয়ে বিশ্ববিদ্যালয় পৌঁছাতে এক ঘন্টার পথ চার-পাঁচ ঘন্টা সময় লেগে যাওয়ার কারণে ছাত্র-ছাত্রীরা ক্লান্ত হয়ে যায়। যার ফলে বিশ্ববিদ্যালয় ক্লাসে কিংবা পরীক্ষাতে ব্যাঘাত ঘটে।

বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে গাড়ী সার্ভিস দেওয়ার জন্য বোয়ালখালী প্রশাসনকে দাবি জানালে তাদের দাবী কে যৌক্তিক মনে করে প্রশাসন বিশেষ করে বোয়ালখালীর ভারপ্রাপ্ত ইউ.এন.ও ইকরামুল হক সিদ্দিকী এবং বোয়ালখালী থানার পরিদর্শক মুহাম্মদ হেলাল উদ্দিন ফারুকী সর্বাত্মক সহযোগিতা করবেন বলে আশ্বাস দিয়েছেন। এবং তারা আন্তরিকতার সাথে যেকোনো সময় যেকোনো প্রয়োজনে সহযোগিতা করবেন বলে জানিয়েছেন।

এছাড়াও বোয়ালখালী উপজেলা চেয়ারম্যান নুরুল আলম আর উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম সেলিম উদ্দিন বলেন সব ধরনের উন্নয়নমূলক কাজে সহযোগিতা করবেন বলে জানান। এর আগে বোয়ালখালীর বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ সহ শিক্ষক শিক্ষার্থীদের কে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা কার্ড বিতরণ করা হয়।