শ্রদ্ধার বিষয়ে জাজ কোনো ফাঁকা আওয়াজের আশ্রয় নেয়নি: জাজ মাল্টিমিডিয়ার সিইও

জাজ মাল্টিমিডিয়া কাজী আনোয়ার হোসেনের গোয়েন্দা চরিত্র ‘মাসুদ রানা’ নিয়ে সিনেমা বানাচ্ছে। আর তাতে নায়িকা সুলতা চরিত্রে অভিনয় করবেন বলিউডের তারকা শ্রদ্ধা কাপুর। পরিচালনা করছেন বাংলাদেশি বংশোদ্ভূত আমেরিকান নির্মাতা আসিফ আকবর।

বৃহস্পতিবার সকালে জাজের ফেসবুক পেজের মাধ্যমে প্রযোজনা প্রতিষ্ঠানটি জানায়, সিনেমাটির নায়িকা হচ্ছেন বলিউডের তারকা শ্রদ্ধা কাপুর। তাকে দেখা যাবে সুলতা চরিত্রে।

এর আগে সিনেমাটিতে একাধিক হলিউড তারকার অন্তর্ভুক্তির খবর দেওয়া হয়েছে।

সেখানে বলা হয়, বলিউডে অন্যতম মেধাবী ও সুন্দরী অভিনেত্রী শ্রদ্ধা কাপুর যোগ দিচ্ছেন ‘মাসুদ রানা’য়। সঙ্গে থাকছেন হলিউডের মিকি রোর্ক ও ঢালিউডের একাধিক অভিনেতা।

সিনেমাটিতে আরও অভিনয় করছেন দালিপ সিং, লিউস টান, গ্যাব্রিয়েলা রাইট ও ওয়েস্টন কেজ কপোলা। ছবির মূল দৃশ্যায়নে হবে মরিশাস, বাংলাদেশ ও থাইল্যান্ডে। প্রযোজনায় আরও থাকছে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলস ভিত্তিক প্রতিষ্ঠান সিলভারলাইন এন্টারটেইনমেন্ট।

‘মাসুদ রানা’ সিরিজের প্রথম উপন্যাস ‘ধ্বংস পাহাড়’ থেকে চিত্রনাট্য পরিমার্জন, পরিবর্তন ও পরিবর্ধন করেছেন আবদুল আজিজ, আসিফ আকবর ও নাজিম উদ দৌলা।

এদিকে শ্রদ্ধা কাপুরের নাম ঘোষণার পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানা গুঞ্জন। কেউ বলছেন জাজ মাল্টিমিডিয়া আবারও ফাঁকা আওয়াজ ছুড়ল। শুধু তাই নয়, শীর্ষ স্থানীয় একটি পত্রিকা মারফত জানা যায়, শ্রদ্ধা কাপুর নাকি বাংলাদেশি ছবির ব্যাপারে কিছুই জানেন না।

এর উত্তরে জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন বলেন, ‘এক মাস আগেই শ্রদ্ধার সঙ্গে আমাদের কথা হয়েছে। আমাদের প্রতিনিধি সবকিছু প্রায় চূড়ান্ত করেছে। ওই পত্রিকা কীভাবে এমন বিভ্রান্তিমূলক খবর প্রকাশ করল তা আমার বোধগম্য নয়।’

তিনি আরও বলেন, ‘এখন যে যাই বলুক না কেন, সেসব বিষয়ে এই মুহূর্তে আমরা কান দিতে চাই না। শুটিং শুরু হলেই সবাই বুঝবেন কে থাকছে আর কে থাকবে না।’

আলিমুল্লাহ খোকন জোর দিয়ে বলেন, শ্রদ্ধার বিষয়ে জাজ কোনো ফাঁকা আওয়াজের আশ্রয় নেয়নি।

১কোটি ডলার (প্রায় ৮৩ কোটি টাকা) বাজেটের ‘মাসুদ রানা’ বাংলা ও ইংরেজি ভাষায় তৈরি হবে।
ছবির শুটিং শুরু হবে ২৭ সেপ্টেম্বর। তার আগে ঘোষণা করা হবে কে থাকছেন নাম ভূমিকায়।