বিদেশ ভ্রমণের সুযোগ সহ অভিজ্ঞতা ছাড়াই চাকরি

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রাণ গ্রুপ। ‘অভিজ্ঞ সেলস রিপ্রেজেন্টেটিভ(এসআর-পুরুষ) এবং শো-রুম সেলস এক্সিকিউটিভ(পুরুষ ও মহিলা)’ হিসেবে বিভিন্ন জেলায় এই নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা সরাসরি যোগাযোগ করতে পারেন।

পদের নাম: অভিজ্ঞ সেলস রিপ্রেজেন্টেটিভ এবং শো-রুম সেলস এক্সিকিউটিভ।

যোগ্যতা: যেকোনো প্রতিষ্ঠান থেকে স্নাতক পাস প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন। তবে উচ্চমাধ্যমিক পাস প্রার্থীরাও আবেদনের যোগ্য বলে বিবেচিত। শিক্ষা জীবনে ন্যূনতম জিপিএ ২.০০ অথবা দ্বিতীয় বিভাগ থাকতে হবে। অভিজ্ঞ সেলস রিপ্রেজেন্টেটিভ প্রার্থীর বয়স ন্যূনতম ২০ হতে ৩৫ বছর এবং শো-রুম সেলস এক্সিকিউটিভ প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ হতে ২৬ বছর হতে হবে। বিক্রয় বিভাগে দুই বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে এসএসসি পাস পর্যন্ত আবেদন করতে পারবেন। প্রার্থীর উচ্চতা ন্যূনতম ৫ ফুট ৪ ইঞ্চি (পুরুষ) ও ৫ ফুট ১ ইঞ্চি (মহিলা) হতে হবে।

বেতন: বেতন আলোচনা সাপেক্ষে। সঙ্গে যাতায়াত ভাতা, বিক্রয়ের উপর কমিশন, ইনসেন্টিভ, কর্মদক্ষতার উপর বিদেশ ভ্রমণ, পদোন্নতি ও বছরান্তে বেতন বৃদ্ধির সুযোগ থাকছে।

আবেদনের প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদের সদ্যতোলা পাসপোর্ট সাইজের চার কপি রঙিন ছবি, সকল পরীক্ষার পাসের মূল সনদ ও ফটোকপি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতার সনদপত্র এবং পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত সহ বিজ্ঞপ্তিতে উল্লিখিত যেকোনো ঠিকানায় উপস্থিত হয়ে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

মৌখিক পরীক্ষা শুরু হবে ৩ সেপ্টেম্বর, ২০১৯ এবং শেষ হবে ৩০ সেপ্টেম্বর , ২০১৯। এর মধ্যে নিজ সুবিধা মত যেকোনো একদিন যেতে হবে।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন, ২৮ আগস্ট, ২০১৯।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে…