জাতীয় হ্যান্ডবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন চসিক মিউনিসিপ্যাল মডেল স্কুল এণ্ড কলেজ

মো. আজিজুল হক:: স্কুল, কলেজ এবং মাদ্রাসা পর্যায়ের ৪৮তম জাতীয় হ্যান্ডবল প্রতিযোগিতা-২০১৯ এর চট্টগ্রাম পর্যায়ের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে চসিক মিউনিসিপ্যাল মডেল স্কুল এণ্ড কলেজ। সোমবার চট্টগ্রাম পর্যায়ের ফাইনাল খেলা বেলা ৩:০০ঘটিকার সময় চসিক মিউনিসিপ্যাল মডেল স্কুল এণ্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। খেলার শুভ উদ্বোধন ঘোষণা করেন চসিক মিউনিসিপ্যাল মডেল স্কুল এণ্ড কলেজের অধ্যক্ষ সাহেদুল কবির চৌধুরী।

জাতীয় হ্যান্ডবল প্রতিযোগিতায় অংশগ্রহণকারী দুই দল

অনুষ্ঠানের উদ্বোধনী ভাষণে তিনি ছাত্র-ছাত্রীদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে পড়াশোনার পাশাপাশি খেলাধুলার প্রয়োজনীয়তার উপর বিশেষ গুরুত্বারোপ করেন এবং বিভিন্ন প্রতিষ্ঠান থেকে আগত খেলোয়াড়দের সাথে কুশল বিনিময় করেন।

জাতীয় হ্যান্ডবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন চসিক মিউনিসিপ্যাল মডেল স্কুল এণ্ড কলেজ

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিজেকেএস এর হ্যাণ্ডবল কাউন্সিলর শাহাদাত হোসেন, বিশিষ্ট ক্রীড়া শিক্ষক নয়ন কান্তি সুশীল, দেবেশ দাশ, আরিফুল হক এবং ক্রীড়ামোদী আরও ব্যক্তিবর্গ।

থানা পর্যায়ের(কোতোয়ালি) দুটি ফাইনাল খেলা পরপর অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় (বালক) চ্যাম্পিয়ন হয় চট্টগ্রামের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান চসিক মিউনিসিপ্যাল মডেল স্কুল এণ্ড কলেজ। দিনের অপর খেলায় (বালিকা) আলকরন সুলতান আহমদ সি.ক. বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন।