কক্সবাজার মেরিন ড্রাইভ সড়কে পাহাড় ধ্বসঃ আহত ১৫, যান চলাচল বন্ধ

আতিকুর রহমান, কক্সবাজার প্রতিনিধি :: কক্সবাজার – টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের হিমছড়ি এলাকায় আজ (মঙ্গলবার) বিকাল ৪ টার সময় পাহাড় ধ্বসে মাটি চাপায় ১৫ জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকাল থেকে রেকর্ড পরিমান অতি বৃষ্টির কারণে মেরিন ড্রাইভ লাতুয়া পাহাড়ের মাটি ধ্বসে যায়। এই পাহাড় ধ্বসের মাটি মেরিন ড্রাইভে ধ্বসে মাটি চাপা পড়ে আহত হয় প্রায় ১৫ জন। খবর পেয়ে দ্রুত উদ্ধার কার্যক্রম পরিচালনা করে আহতদের উদ্ধার করতে সক্ষম হন সেনাবাহিনী ১৬ ইসিবির সদস্যরা।

কক্সবাজার মেরিন ড্রাইভ সড়কে পাহাড় ধ্বসঃ আহত ১৫, যান চলাচল বন্ধ

আহতদের চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের  মধ্যে কয়েকজনের অবস্থা অত্যন্ত সঙ্কটাপন্ন বলে জানান কক্সবাজার সদর হাসপাতাল কর্তৃপক্ষ। আহতদের তাৎক্ষণিক পরিচয় পাওয়া যায়নি।

পাহাড় ধ্বসে আহত হন সিএনজির যাত্রীরা

প্রত্যক্ষদর্শীরা জানান, আহতরা কয়েকটি সিএনজি- অটোরিক্সার যাত্রী ছিল। ঘটনাস্থলে ধুমড়ে-মুচড়ে যাওয়া দুটি সিএনজি অটোরিক্সা দেখতে পেয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

এদিকে পাহাড় ধ্বসের বিপুল মাটি জমে থাকার কারণে  মেরিনড্রাইভ সড়কে যান চলাচল সম্পূর্ণভাবে বন্ধ রয়েছে। উভয় পাশে আটকা পড়েছে শত শত গাড়ি। মাটি সরাতে কাজ করছে ১৬ ইসিবির প্রকৌশল বিভাগের কর্মীরা।