নাঙ্গলকোটে ভ্রাম্যমান আদালত কর্তৃক মদের কারখানা ধ্বংস, আটক ৪

স্টাফ রিপোর্টার:: কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায় একটি বাংলা মদের কারখানা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ধ্বংস করা হয়েছে।

গতকাল বুধবার বিকেল ৫টায় পৌর সদরের হরিপুর রেললাইনের পাশে মুচি বাড়ীতে অভিযান চালান ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজেস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল অরিন।

এ সময় চার মাদক কারবারীকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন, উপজেলার হরিপুর গ্রামের মৃত বাদল বরি দাসের স্ত্রী রেখা রাণী, বড় ফতেপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে মো: আলা উদ্দিন, চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার উত্তর বাট খিল গ্রামের মৃত. হারাধন কুমার নাথের ছেলে রনজিত কুমার নাথ, সদর দক্ষিণ উপজেলার চানপুর গ্রামের পারভীন বেগম।

জানা গেছে, গতকাল বুধবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল ও নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ পিপিএমের নেতৃত্বে পুলিশের একটি দল ওই বাড়ীতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বাংলা মদ ধ্বংস করে।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মামুন অর রশিদ পিপিএম বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক আইন্র মামলা করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লামইয়া সাইফুল জানান: মাদকের কারখনার বিষয়ে বিভিন্ন মানুষ অভিযোগ করেন। এরপর ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে মদের কারখানাটি ভেঙে দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে ৪ জনকে আটক করা হয়েছে।