সমৃদ্ধ বোয়ালখালীতে রূপান্তর করতে মনোনয়ন ভিক্ষা চেয়েছেন বীর মুক্তিযোদ্ধা মুসলিম উদ্দিন আহমদ

আজ শুক্রবার ২৯ নভেম্বর সদ্যপ্রয়াত স্থানীয় ৮ নং আসনের সাংসদ মঈনুদ্দিন খান বাদল শোকসভায় দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন আহমদ শোক প্রকাশ করে বলেন, মঈনুদ্দিন খান বাদল সংসদে জাতীয় ভাবে বোয়ালখালী কে পরিচিত করেছেন। 

আমি আল্লাহর কাছে তাকে জান্নাতবাসী করার জন্য প্রার্থনা করছি এবং সাথে সাথে বোয়ালখালী বাসীকে একথা হওয়ার জন্য আহ্বান জানাচ্ছি। আমি রাজনৈতিক কর্মী আমি বারবার মনয়ন চেয়ে পায়নি, দল আমাকে দেয়নি। 

আমি বাদলকে মনয়ন করার জন্য প্রতিবার নিজের মনয়নের মত কাজ করেছি এবং নির্বাচন করতে পারব সেটা কখনও কল্পনাও করিনি হয়তো খালি হাতে দুনিয়া থেকে যেতে হবে এটাই ভেবেছিলাম। এবার একটা সুযোগ এসেছে নিশ্চয়ই চিন্তা করবে মাননীয় প্রধানমন্ত্রী। 

দল চিন্তা করবে এবং আপনাদের প্রত্যাশা পূরণ করবে। আপনারা দোয়া করবেন আমি একটা কথা বলতে চাই আমি সরকারি দলের রাজনীতি করি দক্ষিণ চট্টগ্রামের প্রতিনিধিত্ব করছি পুলিশের কাছে আমার কোনো আত্মীয়-স্বজন আমার কোনো ভাই-বোন তদবির করতে আসে নাই। 

আমি অন্ততপক্ষে এই পরিছন্নতা রক্ষা করতে পেরেছি এবং আমি ইচ্ছা করলে এখানে রাজনৈতিক সংঘাত হতো আমার সমস্ত রাজনৈতিক শক্তি থাকার পরও কাউকে উদ্ভুদ্ধ করিনি। আগামী দিনগুলো তো সেটাই প্রত্যাশা করব। আমি জানি বোয়ালখালী অবহেলিত। 

বাদল সরকারের কাছে সংসদে বলেছে কিন্তু হয়নি আগামীতে সরকারের মেয়াদে হওয়ার জন্য আপনাদের কাছে দোয়া চাই। বাদল স্বপ্ন বাস্তবায়ন করে যেতে পারেনি আমি তার স্বপ্ন বাস্তবায়ন করতে চাই। বোয়ালখালী বাসীর স্বপ্ন বাস্তবায়ন করতে চাই। 

এই বোয়ালখালীকে সমৃদ্ধ বোয়ালখালীতে রূপান্তর করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে মনয়ন ভিক্ষা চাই। আপনাদের কাছে আমার জন্য দোয়ার ভিক্ষা চাই। শোকসভায় বোয়ালখালীর প্রত্যেক ইউনিয়নের চেয়ারম্যান উপজেলা চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান এবং  সদ্য প্রয়াত সাংসদ এর কাছের লোকজন সহ আওয়ামী লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।