ফলাফলের স্ক্রিন শট ফাঁস,মেসি হতে যাচ্ছেন ব্যালন ডি’অর!

ফুটবলে ব্যক্তিগত পর্যায়ে সবচেয়ে সম্মানজনক পুরস্কার ব্যালন ডি’অর বিজয়ীর নাম প্যারিসে সোমবার রাতে ঘোষণা করা হবে। কিন্তু এর আগেই সংবাদমাধ্যমে জোরালো গুঞ্জন উঠেছে ষষ্ঠবারের মতো এই পুরস্কার জিততে চলছেন বার্সেলোনা তারকা লিওনেল মেসি!

ইউরোপের বেশ কিছু সংবাদমাধ্যমে বলা হয়েছে, ব্যালন ডি’অরের ফলাফলের স্ক্রিন শট নাকি ফাঁস হয়ে গেছে। যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যেখানে দেখা যাচ্ছে ষষ্ঠবারের মতো সেরা হয়েছেন মেসি।

লিভারপুলের সেন্টার-ব্যাক ফন ডাইক হয়েছেন দ্বিতীয়। তৃতীয়স্থানে আছেন একই ক্লাবের মিশরীয় ফরোয়ার্ড মোহামেদ সালাহ। পাঁচবার জয়ী ক্রিস্টিয়ানো রোনালদো এবার তৃতীয়ও হতে পারেননি।

মিডিয়াসেট ইতালিয়া’র প্রকাশিত এক ছবিতে দেখা যায়, ৪৪৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছেন মেসি। দ্বিতীয় স্থানে থাকা ফন ডাইকের পয়েন্ট ৩৮২; আর ১৭৯ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে আছেন সালাহ। কিন্তু অবাক করা বিষয়, ১৩৩ পয়েন্ট নিয়ে চতুর্থস্থানে জুভেন্তাস তারকা রোনালদো।

এই পুরস্কারের জন্য জন্য মোট ৩০ জনের একটি সংক্ষিপ্ত তালিকা প্রকাশ করে আয়োজক ফ্রেঞ্চ ফুটবল ম্যাগাজিন। বিশ্ব জুড়ে ১৮০ জন ক্রীড়া সাংবাদিকের ভোটে নির্বাচন করা হয় ব্যালন ডি’অর জয়ী ফুটবলারকে।