জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে আন্তর্জাতিক স্মারক ও সম্মাননা জ্ঞাপন অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক:: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রকাশিত আন্তর্জাতিক স্মারক ও সম্মাননা জ্ঞাপন উপলক্ষে আগামী ১৩ ডিসেম্বর শুক্রবার বিকেল ৪টায় চট্টগ্রাম প্রেস ক্লাবস্থ বঙ্গবন্ধু হলে একটি বিশেষ অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

বঙ্গবন্ধু উপাধির প্রস্তাবক রেজাউল হক চৌধুরী মুশতাকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. অনুপম সেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ভারতের আগরতলা থেকে প্রকাশিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্মারকগ্রন্থের সম্পাদক ড. দেবব্রত দেবরায়, কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. আবুল কাশেম, ভাষাবিজ্ঞানী ও একুশে পদকপ্রাপ্ত সাহিত্যিক অধ্যাপক ড. মাহবুবুল হক, বিশিষ্ট সাংবাদিক ও একুশে পদকপ্রাপ্ত প্রাবন্ধিক আবুল মোমেন, বাংলা একাডেমি ও একুশে পদকপ্রাপ্ত কথাসাহিত্যিক অধ্যাপক ড. হরিশংকর জলদাস, বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্মারকগ্রন্থের প্রধান সম্পাদক ড. আশিস কুমার বৈদ্য ও বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত শিশুসাহিত্যিক রাশেদ রউফ।

অনুষ্ঠানে উপস্থিত হবার জন্য অনুষ্ঠান উদযাপন কমিটির আহ্বায়ক বিভা ইন্দু ও সদস্য সচিব সুমন হায়াত সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।