বরুড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

ফয়সাল রহমান ভুইয়া:: “আমরা দুর্নীতির বিরুদ্ধে একতাবদ্ধ” এই প্রতিপাদ্যে কুমিল্লার বরুড়ায় র‌্যালী ও উৎসবমুখর পরিবেশে পালিত হয়েছে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস।

গতকাল ৯ই ডিসেম্বর (সোমবার) সকাল ১০টায় বরুড়া উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাক্ষ মোঃ শাহ আলম এর সভাপতিত্বে বরুড়া উপজেলার সামনে থেকে বিশাল একটি বর্ণাঢ্য র‌্যালী বরুড়া বাজারের বিভিন্ন পয়েন্ট হয়ে পূনরায় উপজেলা চত্তরে গিয়ে শেষ হয়।

র‌্যালীটিতে উপস্থিত ছিলেন, বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিসুল ইসলাম, বরুড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রোটা. মোঃ কামাল হোসেন, বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজের সহযোগি অধ্যাপক মোঃ আবুল হাসান, থানা অফিসার ইনচার্জ সত্যজিৎ বড়ুয়া, খোশবাস দঃ চেয়ারম্যান মোঃ আঃ রব, বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজের সাবেক ভিপি মোঃ সেলিম জাহাঙ্গীর, বরুড়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ মমিন সওদাগর সেচ্ছাসেবী সংগঠন “আমরা বরুড়াবাসী”-এর সভাপতি রোটা. আসাদুজজামান জুয়েল, সাংবাদিক রোটা৷ ওমর ফারুক প্রমুখ।

আলোচনা সভায় প্রধান অতিথি বলেন, আমরা এই দেশের নাগরিক আমরা প্রত্যেকের কর্মক্ষেত্র থেকে যদি সচেতন হয়ে কাজ করি দেশকে দুর্নীতি মুক্ত করা সম্ভব।

অনুষ্ঠান শেষে বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিসুল ইসলাম এর হাতে বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজের সহযোগি অধ্যাপক মোঃ আবুল হাসান, মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন, খোশবাস দঃ চেয়ারম্যান আঃ রব, বাজার ব্যাবসায়ী বিনয় ভুষন সাহা, বাবু তরুন কুমার আচার্য্যকে এই ৪ জন সৎ ব্যাক্তি নির্নয় করে তাদেরকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।