বিজিসি ট্রাস্ট কলেজে আইনি সচেতনতা অনুষ্ঠান অনুষ্ঠিত

সাইফুর রহমান খান:: বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয় আইন বিভাগের ক্লাব ‘সেন্ট্রাম ফর কমিউনিটি এওয়ারনেস (সিসিএ) এবং নিলস বাংলাদেশ’ এর যৌথ আয়োজনে বিজিসি ট্রাস্ট কলেজে আজ আইনি সচেতনতা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয় আইন বিভাগের শিক্ষার্থী ও নিলস বাংলাদেশের সদস্যদের ১৮ জনের একটি দলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে কলেজের অডিটরিয়ামে অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

অনুষ্ঠানে আইন বিভাগের শিক্ষক প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক সায়েদা রুম্মান, সহকারী অধ্যাপক আব্দুল হান্নান, প্রভাষক আমিনুল সিদ্দিকি সোহেল ও প্রভাষক সিদরাতুল মুনতাহা তৃণা।

আরো উপস্থিত ছিলেন বিজিসি ট্রাস্ট কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. আখতারুল আলম চৌধুরী,
বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের রেজিস্ট্রার এএফএম আখতারুজ্জামান কায়সার, ডেপুটি রেজিস্ট্রার সালাহউদ্দিন শাহরিয়ার, নীলস বাংলাদেশের সাধারণ সম্পাদক মো. সাজ্জাদ প্রমুখ।

স্পিকার হিসাবে সেশন পরিচালনা করেন এসকে জুয়েল, শামীমা কাউসার, ইসরাত মান্নান, আবদুল্লাহ আল ক্বাফি, তৃষ্ণা বড়ুয়া। স্পিকারগণ সেশন পরিচালনা করেন বাল্যবিবাহ, যৌতুক, ইভটিজিং, গ্যাং কালচার ও সাইবার ক্রাইম বিষয়ে।

প্রধান অতিথির বক্তব্যে বিজিসি ট্রাস্ট কলেজের অধ্যক্ষ বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শুধু মানুষ নয়, প্রকৃত মানুষ হতে হবে আর এর জন্য এই ধরণের আইনি সচেতনতামূলক অনুষ্ঠান বিশেষ ভূমিকা রাখবে।

অনুষ্ঠানটিতে অর্গানাইজার হিসাবে বিশেষ ভূমিকা রাখেন জমির উদ্দিন, জহির উদ্দিন, শংকর কুমার দে, সালমা বিনতে আহমেদ , আরফিন রানা, মুন্নি দেব, নাজমুল হাসান হৃদয়, সাইফুর রহমান খান, ইমরোল শিকদার, আফরোজা বেগ পান্না, আলম রায়হান, নাছির উদ্দিন, আবু মহসিন ইমন প্রমূখ।