হকি খেলায় চট্টগ্রাম চ্যাম্পিয়ন মিউনিসিপ্যাল

মো. আজিজুল হক:: চট্টগ্রাম সিটি কর্পোরেশন মিউনিসিপ্যাল মডেল স্কুল এণ্ড কলেজ হকি খেলায় চট্টগ্রাম জেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

মুজিব বর্ষের ২য় দিনে নাসিরাবাদ গভ. হাইস্কুল মাঠে অনুষ্ঠিত “৪৯তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি সমিতি শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ২০১৯”-এর ফাইনাল খেলায় স্বাগতিক নাসিরাবাদ গভ. হাইস্কুলকে ৪-০ গোলের ব্যবধানে পরাজিত করে চট্টগ্রাম সিটি কর্পোরেশন মিউনিসিপ্যাল মডেল স্কুল এণ্ড কলেজ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলার শুরু থেকেই মিউনিসিপ্যালের খেলোয়াড়েরা আধিপত্য বজায় রেখে শেষমেশ ৪-০ ব্যবধানেই চ্যাম্পিয়ন ট্রপি নিশ্চিত করে। চ্যাম্পিয়ন দল মিউনিসিপ্যালের কোচ এবং শিক্ষক নয়ন কান্তি সুশীল সন্দেশ-কে জানান, “প্রতিষ্ঠালগ্ন থেকেই মিউনিসিপ্যালের শিক্ষার্থীরা খেলাধুলায় কৃতিত্বের স্বাক্ষর রেখে যাচ্ছে এবং প্রতিষ্ঠানের সুনাম বৃদ্ধি করছে।

শিক্ষার্থীর সফলতা আমাকে খুব অনুপ্রাণিত করে এবং এটা আমার কাছে খুব গর্বের।” আর অধ্যক্ষ মহোদয় তাঁর অনুভূতি ব্যক্ত করতে গিয়ে সন্দেশ-কে বলেন,” পড়াশোনার পাশাপাশি খেলাধুলা শিক্ষার্থীর শারীরিক ও মানষিক বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। আর এই সুযোগটা আমার প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা যথাযথই কাজে লাগাচ্ছে।”