বুড়িচং-এ তদার‌কি অ‌ভিযান, ২৭ হাজার টাকা জরিমানা আদায়

মাছুম কামাল:: কুমিল্লার বুড়িচং উপজেলায় বিভিন্ন অভিযোগে উপজেলার ৭টি প্রতিষ্ঠানকে ২৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

জানা গেছে, জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, কু‌মিল্লা জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌মের নেতৃ‌ত্বে আজ (৭ জানুয়ারি) কুমিল্লার বু‌ড়িচং উপ‌জেলার খাড়াতাইয়া ও ভরাসার বাজার এলাকায় তদার‌কি অ‌ভিযান প‌রিচালনা করা হ‌য়ে‌ছে।

এ সময় অব‌হেলা দ্বারা সেবাগ্রহীতার স্বাস্থ্যহানী ঘটা‌নোর প্র‌চেষ্টার অ‌ভি‌যো‌গে DFC ফুডকে ৪,০০০ টাকা, সেবার মূল্য তা‌লিকা সংরক্ষণ না করায় স্টার কাবাব‌কে ৪,০০০ টাকা, মোড়‌কের গা‌য়ে প্র‌য়োজনীয় ঘোষণা না থাকায়া জেনা‌রেল স্টোর‌কে ৫,০০০ টাকা, বিনামূ‌ল্যের ঔষধ ফা‌র্মেসী‌তে সংরক্ষণ করায় মা মে‌ডি‌কেল হল‌কে ২,০০০ টাকা, মেয়াদ উত্তীর্ণ পণ্য বি‌ক্রি করায় গোলাপ সাহা স্টোর‌কে ৪,০০০ টাকা, অস্বাস্থ্যকর প‌রি‌বে‌শে খাবার বানা‌নোর অ‌ভিযো‌গে ছন্দু হো‌টেল‌কে ৫,০০০ টাকা এবং বিস‌মিল্লাহ হো‌টেল‌কে ৩,০০০ টাকাসহ ৭ প্র‌তিষ্ঠান‌কে ২৭,০০০ টাকা জ‌রিমানা করা হয়।

এসআই কামরুজ্জামা‌নের নেতৃ‌ত্বে বু‌ড়িচং থানা পু‌লি‌শের এক‌টি টিম এ কা‌জে সা‌র্বিক সহ‌যো‌গিতা ক‌রেন। অভিযানে উপজেলা প্রশাসন দিক নির্দেশনা প্রদান করেন।

এর আ‌গে বুড়িচং উপ‌জেলা প‌রিষ‌দের এক‌টি অনুষ্ঠা‌নে অ‌ধিদপ্তর থে‌কে প্রকা‌শিত নতুন বছ‌রের ক্যা‌লেন্ডার উপ‌জেলা পর্যা‌য়ের সকল দপ্ত‌র প্রধান‌দের মা‌ঝে‌ বিতরণ করা হয়।