‘হ্যালো কার ক্রিকেট টুর্নী চট্টগ্রাম’ টিম খুলশী রাইডার্সের জার্সি উন্মোচন করলেন ওসি মহসিন

বাংলাদেশের ব্যাচ ভিত্তিক গ্রুপগুলোর অগ্র-পথিক “এসএসসি ২০০২ এবং এইচএসসি ২০০৪ বাংলাদেশ” ফেসবুক ভিত্তিক গ্রুপের আয়োজনে বন্দরনগরী চট্টগ্রামে হতে যাচ্ছে হ্যালো কার ক্রিকেট টুর্নী ২০২০।

বন্দরনগরী চট্টগ্রামে হতে যাচ্ছে হ্যালো কার ক্রিকেট টুর্নী ২০২০

০২-০৪ পরিবার বাংলাদেশ তথা বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা এই ব্যাচের বন্ধুদের মিলনস্থল। এই ব্যাচের বন্দর নগরী চট্টগ্রামের বন্ধুদেরকে একত্রিত করার উদ্দেশ্যেই এই ক্রিকেট টুর্নামেন্ট। চট্টগ্রাম বিভাগের বারোটি দলের অংশগ্রহণে এই টুর্নামেন্ট।

১২ প্লেয়ারের একটি শক্তিশালী টিম খুলনা রাইডার্স। গতকাল ১৯ জানুয়ারি ২০২০ তারিখে চট্টগ্রামের সাফিনা হোটেলের রুফটপে অনুষ্ঠিত হয়ে গেলো খুলনা রাইডার্স এর জার্সি উন্মোচন অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জার্সি উন্মোচন করেন কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন।

খুলশী রাইডার্স এর সাথে কোতোয়ালি থানার পিপিএম মোহাম্মদ মহসিন

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হোটেল সাফিনা ব্যবস্থাপক শিহাব উদ্দিন, খুলশী রাইডার্স এর টিম ওনার্স লায়ন রিগান পাটোয়ারী, ম্যানেজার মৃনাল মজুমদার ও খেলোয়াড়বৃন্দ। খুলশী রাইডার্সে যারা খেলবেন তারা হচ্ছেন…

একরাম হোসেন, আল জাজিরা নাইয়ান, কাউসার পাটোয়ারী, লিটন দে, মাহবুব আলম, নাজিম উদ্দিন, জাহেদুল আলম, মোরশেদ শাওন, পারভেজ হোসাইন, রানা ধর, রাকিবুল হাসান, সৈয়দ মিজানুর রহমান, সোহান ইরফান।

ওসি কোতোয়ালি মোহাম্মদ মহসিন এর হাতে খুলশি রাইডার্স এর জার্সি তুলে দিচ্ছেন টিম ওনার্স লায়ন রিগান পাটোয়ারী

অনুষ্ঠানের আলোচনায় পিপিএম মোহাম্মদ মহসিন বলেন বাংলাদেশে ব্যাচ ভিত্তিক গ্রুপগুলোর মধ্যে এস এস সি ০২ ও এইচ এস সি ০৪ গ্রুপে খেলাধুলার পাশাপাশি অন্যান্য সামাজিক কাজে নিজেদেরকে যেভাবে সম্পৃক্ত করেছে সেটা প্রশংসার দাবিদার।

রিগান এর জার্সি উন্মোচন করছেন পিপিএম মুহাম্মদ মহসিন

তিনি টিম খুলশী রাইডার্স এর সফলতার পাশাপাশি টুর্নামেন্টেরও সফলতা কামনা করেন। গুলোর গ্রুপ ও খেলা নির্ধারনী অনুষ্ঠান। আগামী ২৪,২৫ এবং ৩১ শে জানুয়ারি ২০২০ তারিখে বাংলাদেশ মেরিন ফিশারিজ একাডেমি চট্টগ্রামে অনুষ্ঠিত হবে এই ক্রিকেট টুর্নামেন্ট।

টিম প্রতিনিধি, টুর্নামেন্ট কমিটি এবং এডমিনদের প্রত্যক্ষ সহযোগিতায় একটি অসাধারণ টুর্নামেন্ট আয়োজন করার লক্ষ্যে এগিয়ে যাচ্ছে ০২-০৪ পরিবার। টুর্নামেন্ট উপলক্ষে ০২-০৪ পরিবারের একটি মিলনমেলা অনুষ্ঠিত হবে এই তিন দিনে।

এই টুর্নামেন্টে অংশ নেয়া বারোটি দল হচ্ছে..
Rhinos, Kattoli Riders, Dominators, Khulshi Riders, Captain Cox, Rulerz, Mughal Warriors, Team Whiteman, Agrabad United, Blooming Fighters, Nasirabad Warriors, Hathazari Challengers