অন্বেষণ সোস্যাল এন্ড ব্লাড ডোনার’স সোসাইটির দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী সম্পন্ন

কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন অন্বেষণ সোস্যাল এন্ড ব্লাড ডোনার’স সোসাইটির দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী ২১জানুয়ারি রোজ মঙ্গলবার সকাল ১১টায় বর্ণাঢ্য র‍্যালি দিয়ে শুরু হয়, উক্ত র‍্যালি উদ্বোধন করেন অত্র সংগঠনের উপদেষ্টা হোসাইন উজ জামান।

যেটি চকরিয়া থানা রাস্তার মাথা থেকে শুরু করে চকরিয়া বিজয় মঞ্চে গিয়ে শেষ হয়, যেখানে উপস্থিত হন কক্সবাজার-চট্রগ্রাম থেকে আগত বিভিন্ন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের তিনশত স্বেচ্ছাসেবীবৃন্দ।

বিকাল ৩টায় পৌরশহরের পুরাতন বিমানমবন্দস্থ বিজয় মঞ্চ প্রাঙ্গণে এক আলোচনা সভাসহ দূর-দূরান্ত থেকে আগত সংগঠনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

যেখানে সেরা রক্ত দাতা, সর্বোচ্চ রক্ত ব্যবস্থা করে দেওয়া, সাহসী নারী, নিজ অর্থায়নে পিছিয়ে পড়া শিশুদের পড়াশোনার ব্যবস্থা করে যাওয়া ও সামাজিক স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদান রাখায় সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সংগঠনের প্রধান উপদেষ্টা জনাব হোসাইন উজ-জামানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব জাফর আলম বিএ অনার্স এম এ, মাননীয় সংসদ সদস্য কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া), প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জাতিসত্তার কবি, বাংলা একাডেমির সাবেক পরিচালক কবি মুহম্মদ নুরুল হুদা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমগীর চৌধুরী মেয়র চকরিয়া পৌরসভা। এসময় গণমান্য ব্যক্তিবর্গসহ স্বেচ্ছাসেবী সংগঠনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও এডমিন মোঃ ইউনুস উদ্দিন বলেন, আজকের কর্মসূচিতে আমন্ত্রিত সবাইকে অসংখ্য ধন্যবাদ। এমন আয়োজনে আপনাদের পাশে পেয়ে আমরা ধন্য। এভাবে সবসময় অন্বেষণের সাথে থাকবেন। যেখানে উপস্থিত ছিলেন প্রায় ৪০০ স্বেচ্ছাসেবী ভাই ও বোনেরা।