পাপিয়াদের আ’লীগ থেকে ঝেঁটিয়ে বিদায় করা হবে: আবদুর রহমান

সোমবার রাজবাড়ীর পাংশা উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান বলেছেন, মাদকসহ অসংখ্য অপরাধে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়াদের আওয়ামী লীগে দরকার নেই। এ দল থেকে পাপিয়াদের ঝেঁটিয়ে বিদায় করা হবে।

দলের উপস্থিত নেতাদের উদ্দেশে আবদুর রহমান বলেন, আওয়ামী লীগ থেকে পাপিয়াদের মতো পাপিষ্টদের ঝেঁটিয়ে বিদায় করতে হবে। এটা সব নেতাকর্মীকে মনে রাখতে হবে। সেই প্রস্তুতি নিয়ে আপনাদের এগোতে হবে। এই সংগঠনে এদের কোনো দরকার নেই।

এদিকে রাজধানীর বিমানবন্দর ও শেরেবাংলা নগর থানায় দায়ের করা পৃথক তিন মামলায় নরসিংদীর যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়া ও তাঁর স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরীকে পাঁচ দিন করে মোট ১৫ দিনের রিমান্ড দিয়েছেন আদালত। অন্যদিকে তাঁদের সহযোগী সাব্বির খন্দকার ও শেখ তায়্যিবা নূরকে বিমানবন্দর থানার জাল টাকার মামলায় পাঁচ দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ।

শনিবার দুপুরে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে দেশত্যাগের সময় শামীমা নূর পাপিয়া ওরফে পিউসহ (২৮) চারজনকে আটক করে র্যা ব-১।