বরুড়ায় ভাবের উদ্যোগে করোনা প্রতিরোধে র‍্যালী ও মাস্ক বিতরণ

ফয়সাল রহমান ভুঁইয়া: বরুড়ায় শুক্রবার সকাল ১১টায় সামাজিক সংগঠন গুলোর কেন্দ্রীয় সংগঠন ভলান্টিয়ার্স এসোসিয়েশন অব বরুড়া (ভাব) এর আয়োজনে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতামূলক র‍্যালী ও মাস্ক,লিফলেট বিতরণ এবং শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আয়োজনের প্রথমে র‍্যালীটি বরুড়ার ঝলম রোডস্থ লিটল এঞ্জেল স্কুল প্রাঙ্গণ থেকে শুরু হয়ে চান্দিনা রোড হয়ে বরুড়া জিরো পয়েন্টে এসে শেষ হয়। এসময় র‍্যালীর সকলেই করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে বিভিন্ন স্লোগান দিয়ে বাজারের মানুষকে সচেতন করার চেষ্টা করেন।

 

বাজারের উৎসুক জনতাও র‍্যালীকে স্বাগত জানান।র‍্যালী শেষে বরুড়া জিরু পয়েন্টে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয় এবং শেষে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সাধারণ মানুষের মাঝে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের করণীয় তোলে ধরেন বক্তারা।

এসময় উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা নির্বাহী অফিসার আনিসুল ইসলাম,অফিসার ইনচার্জ সত্যজিৎ বড়ুয়া,নোয়াখালী আঃ মালেক উকিল হাসপাতালের সহকারী অধ্যাপক ও বরুড়া ফেয়ার হসপিটালের নির্বাহী পরিচালক ডাঃ ইকবাল হোসেন,ভলান্টিয়ার্স এসোশিয়েশন অব বরুড়া ভাব এর সভাপতি মিজানুর রহমান ভুঁইয়া, সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম চৌধুরী, সহসভাপতি মোশাররফ হোসেন, গাজী পারভেজ, জুয়েল সওদাগর, যুগ্ন সম্পাদক সাংবাদিক ওমর ফারুক, সাংস্কৃতিক সম্পাদক আজহার সুমন, প্রচার সম্পাদক ফয়সাল রহমান ভুঁইয়া, দপ্তর সম্পাদক শাকিলা জামান, বরুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক ইকরাম হোসেন, কৃষি অফিসার আলতাফ মাহমুদ, প্রফেসর ইকু, শাহপরান সহ বরুড়া বিভিন্ন সংগঠন ও বিভিন্ন পেশার সচেতন সংগঠকবৃন্দ।