কুমিল্লায় যাত্রীবেশে ছিনতাই চেষ্টাকালে ২ নারী ও চালক আটক, গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

মাছুম কামাল | স্টাফ রিপোর্টার:: কুমিল্লায় যাত্রীবেশে সি এন জি চালিত অটোরিকশায় ছিনতাইয়ের চেষ্টাকালে দুজনকে আটক করে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ৮টা নাগাদ কুমিল্লার শাসনগাছা এলাকা হতে একটি ভাড়ায় চালিত সি এন জি চালিত অটোরিকশায় যাত্রী হিসেবে ওঠে এক যাত্রী। সেটিতে যাত্রী হিসেবে ওঠে দুই ন্যাকাব পরিহিত নারী। পরে হঠাৎ সি এন জিটি ওই যাত্রীসহ ডিসি রোডের দিকে নিয়ে যায় তারা এবং ওই যাত্রীর মুঠোফোন এবং টাকা পয়সাসহ সব বের করে দিতে বলে।

এ সময় ওই যাত্রী কৌশলে চিৎকার করলে ছোটরা এলাকার এক বাসিন্দার সহায়তায় স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে। এই সুযোগে ওই সি এন জি চালক পালিয়ে যায়। পরে, তাকে নগরীর ধর্মসাগরের পূর্ব পাড় থেকে তুলে এনে গণ পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (ওসি) আনোয়ারুল হক মুঠোফোনে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, “এস আই সাধন চন্দ্রের নেতৃত্বে পুলিশের একটি দলের কাছে স্থানীয়রা ছিনতাইকারীদের তুলে দিয়েছেন। আমরা জিজ্ঞাসাবাদের পর সবকিছু জানাতে পারবো”।

ছোটরা এলাকার ওই বাসিন্দা জানান: আমি মোটরসাইকেলে সাড়ে ৭টা নাগাদ পুলিশ লাইন থেকে যাচ্ছিলাম। পরে, ডিসি রোডের মাথায় যাত্রীর চিৎকার শুনে স্থানীয়দের সহায়তায় ওই দুই মহিলা এবং চালককে আটক করেছি। পরে, তাদেরকে পুলিশে তুলে দেওয়া হয়েছে।