দৈনিক মানবজমিন সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা মামলা ও সাংবাদিক আরিফুল ইসলামকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

ফয়সাল রহমান ভুঁইয়াঃ

বরুড়ায় দৈনিক মানজমিন পত্রিকার প্রধান সম্পাদক মতিউর রহমানের বিরোদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহার ও বাংলা ট্রিবিউন কুড়িগ্রাম জেলা প্রতিনিধি সাংবাদিক আরিফুল ইসলাম রিগান এর উপর নির্যাতন ও মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বিকালে বরুড়া উপজেলা প্রেসক্লাব ও বরুড়ায় দায়িত্বরত বিভিন্ন সাংবাদিক গনের আয়োজনে বরুড়া প্রেসক্লাব সংলগ্ন জিরো পয়েন্টে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রেসক্লাবের সভাপতি দৈনিক সংবাদ’র বরুড়া উপজেলা প্রতিনিধি সলিল রঞ্জন বিশ্বাস এর সভাপতিত্বে উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিন পত্রিকার বরুড়া প্রতিনিধি মো. ইকরামূল হকের উপস্থাপনায় বক্তব্য রাখেন আমরা বরুড়াবাসী সংগঠনের প্রধান উপদেষ্টা হাজী আবদুল মমিন সওদাগর, সহসাধারণ সম্পাদক ও দৈনিক রুপসী বাংলা পত্রিকার বরুড়া উপজেলা প্রতিনিধি মো. জাহাঙ্গীর আলম ,সংগঠনের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ রিয়াজ উদ্দিন রানা,সাহিত্য ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ও দৈনিক ডেসটিনি পত্রিকার বরুড়া প্রতিনিধি ওমর ফারুক, দৈনিক ভোরের ডাক পত্রিকা ও পল্লী টিভির প্রতিনিধি রোটা. ওমর ফারুক, দৈনিক স্বাধীন সংবাদের বরুড়া প্রতিনিধি ওমর ফারুক মোল্লা।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক সাবেক কাউন্সিলর খোরশেদ আলম, উপজেলা প্রেক্লাবের সহসভাপতি দৈনিক আমাদের কুমিল্লা’র বরুড়া প্রতিনিধি বিল্লাল হোসেন,দৈনিক বরুড়া কন্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক মাওলানা জামাল হোসেন শাহজী, দৈনিক বর্তমান কথা’র বরুড়া প্রতিনিধি ও আগানগর ডিগ্রি কলেজের প্রভাষক মো. শাহআলম, দৈনিক দেশকালের বরুড়া প্রতিনিধি মো. হারেছ ,দৈনিক আমাদের অর্থনীতি’র বরুড়া প্রতিনিধি বিল্লাল হোসেন খোকন, দৈনিক আজকের কুমিল্লা’র প্রতিনিধি এমডি আজীজুর রহমান, দৈনিক বরুড়া কন্ঠের স্টাফ রির্পোটার গাজী শরীফ উদ্দিন, দৈনিক একুশে সংবাদ এর বরুড়া প্রতিনিধি মো. সফিউল্ল্যাহ সুজন,দৈনিক এশিয়াবাণীর বরুড়া প্রতিনিধি মো. নাসির উদ্দিন প্রমুখ।