বিএনপি’র বেইল নাই : ফটিকছড়িতে তরিকতের চেয়ারম্যান সাংসদ ভাণ্ডারী

[su_heading size=”20″ margin=”70″]বাংলাদেশ তরিকত ফেডারশনের চেয়ারম্যান ও ফটিকছড়ির সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী বলেছেন, ‘বিএনপি’র বেইল নাই। বিএনপি’কে মানুষ প্রত্যাখ্যান করেছে। মানুষ পুঁড়িয়ে মারার রাজনীতি করে বিএনপি জন-বিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে। অার কখনোয়  ক্ষমতায় যেতে পারবে না বিএনপি।’[/su_heading]

বক্তব্য রাখছেন মুজিবুল বশর মাইজভান্ডারী

এসময় খালেদা জিয়াকে উদ্দেশ্য ভাণ্ডারী বলেন, ‘বিএনপি নেত্রীর নাকি হাত বাঁকা হয়ে গেছে। নিরীহ মানুষ পুঁড়িয়ে মারার বদদোয়ায় তিনি রোগে ভূগছেন।’ অাজ মঙ্গলবার (১৬ অক্টোবর) দুপুরে ফটিকছড়ির ভূজপুরের হেঁয়াকো বাজারে জনসভা ও বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার রায়ের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ফটিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা অা’লীগের সাংগঠনিক সম্পাদক তৌহিদুল অালম বাবু, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এইচ.এম অাবু তৈয়ব, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা।

এর পূর্বে সাংসদ নাজিরহাট ঝংকার মোড়, ভূজপুরের কাজিরহাট বাজার ও নারায়নহাট বাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বোধনকৃত বিভিন্ন উন্নয়ন প্রকল্পের নামফলক উম্মোচন করেন। এ সময় পথসভায় সাংসদ সরকারের বিভিন্ন উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেন। পথসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মজিবুল হক, উপজেলা অা’লীগের সাবেক সাধারণ সম্পাদক চেয়ারম্যান এম সোলায়মান বি কম, অা’লীগ নেতা মজিবুল হক মজুমদার, চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, চেয়ারম্যন হারুন রশিদ ইমন, চেয়ারম্যান রশিদ উদ্দীন চৌধুরী কাতেব, চেয়ারম্যান ইকবাল হোসেন চৌধুরী, চেয়ারম্যান সরওয়ার স্বপন, চেয়ারম্যান শোয়াইব অাল সালেহীন, অা’লীগ নেতা এনামুল হক বাবুল, বীর মুক্তিযোদ্ধা ইসমাঈল হোসেন, হাসান সরওয়ার আজম চৌধুরী, অাহমেদ রশিদ মাস্টার, অাখতার উদ্দিন বাচ্চু, তরিকত নেতা বেলাল উদ্দীন শাহ্, উপজেলা যুবলীগ নেতা জয়নাল অাবেদীন, এস.এম মাসুদ পারভেজ, অালমগীর মাসুদ, বাবর অালী, হাসান, মঈনু, কাউন্সিলর ইয়াকুব, ছাত্রলীগ নেতা জনি, ইমতিয়াজ, অাফাজ উদ্দীন বাপ্পি প্রমুখ।

এছাড়াও উপজেলার বিভিন্ন স্থানে সাংসদের এ পথসভায় অাওয়ামী পরিবার সমর্থিত যুবলীগ-ছাত্রলীগের শত শত কর্মী মোটর সাইকেল শোডাউন করে পথসভায় যোগ দেয়। সকালে সাংসদের নাজিরহাট থেকে ফটিকছড়ি সদর হয়ে ভূজপুরের পথসভায় যোগ দেয়ার কথা থাকলেও উপজেলা আ’লীগ সমর্থিত যুবলীগ-ছাত্রলীগের ৪০-৫০ জনের একটি দল বিশৃঙ্খলা ঘটাতে পারে এমন খবরে গাড়ি বহরটি সুয়াবিল হয়ে ভূজপুর, নারায়নহাট, হেঁয়াকোর পথসভায় যোগ দেয় এবং সন্ধ্যা ৭ টার দিকে ফেলাগাজীতে ফলক উম্মোচন করে ফটিকছড়ি সদর হয়ে কোন রকম বিশৃঙ্খলা ছাড়াই ফিরে অাসে। অপরদিকে, এ শোডাউনকে কেন্দ্র করে উপজেলাজুড়ে ব্যাপক পুলিশি নিরাপত্তা জোরদার ছিলো।

উল্লেখ্য, গত ২১ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক জনসভা থেকেই ফটিকছড়ি উপজেলার নাজিরহাট- মাইজভাণ্ডার সড়কসহ চট্টগ্রামের ৪১টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।