স্ত্রীকে খুন করে পালিয়ে বেড়াচ্ছে মোশাররফ:অর্ধেক সত্য

[su_heading]মন ভালো নাই, হতাশা, রাগ বা অভিমান টিভি বা ইউটিউবে গিয়ে মোশাররফ করিমের নাটক দেখতে পারেন। গ্যারান্টি দিয়ে বলতে পারি মন আপনার ভালো হবেই।  [/su_heading]

হাস্যরসাত্মক ঘরনার নাটকে বেশি অভিনয় করতে দেখা যায় মোশাররফ করিমকে। তবে ব্যতিক্রমধর্মী গল্পে একদমই অভিনয় করেননি সেটাও বলা যাবে না। কিন্তু সংখ্যায় তা খুবই কম। এবার দর্শকদের সামনে নতুন একটি চরিত্রে হাজির হতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। ‘অর্ধেক সত্য’ নামের একটি থ্রিলারধর্মী ধারাবাহিক নাটকে মোশাররফ করিমকে কিলার চরিত্রে দেখা যাবে। নাটকটি পরিচালনা করছেন অঞ্জন আইচ।

মোশাররফ করিম নাটক প্রসঙ্গে বলেন,  এটি একটি থ্রিলারধর্মী গল্প। পুরো গল্প রহস্য ভরা। প্রেম ভালোবাসার পাশাপাশি একে অপরের প্রতি রয়েছে সন্দেহ-বিশ্বাস। দর্শক প্রতি পর্বে একটা উত্তেজনার মধ্যে থাকবে বলে আমি বিশ্বাস করি।

মোশাররফ করিম তার স্ত্রী অভিনেত্রী নাদিয়া আহমেদকে খুন করে পালিয়ে বেড়ায়। তবে সত্যিকার্থে তার স্ত্রী খুন হয়নি। অন্য কারও একজনের আশ্রয়ে চলে যায়। এভাবেই গল্পটা শুরু হয়।

রবিবার (২১ অক্টোবর) থেকে ‘অর্ধেক সত্য’ নাটকটি প্রতি রোব, সোম ও মঙ্গলবার রাত ১০টায় আরটিভিতে প্রচার হবে। এছাড়া নাটকে আরও অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, ফারুক আহমেদ, আখম হাসান ও রুনা খান।