রোনালদোর জোড়া গোলে ছুটছে জুভেন্টাসের জয়রথ

[su_divider top=”no”]এমপোলির মাঠে ১-০ গোলে পিছিয়ে থেকেও রোনালদোর পায়ে ভর ক’রে ১-২ ব্যবধানে জিতে লিগে টানা দশ ম্যাচ অপরাজিত রইল জুভেন্টাস।  দুটি গোলই করেন রোনালদো। প্রথমটি পেনাল্টি থেকে করলেও দ্বিতীয় গোলটি ছিল চোখ ধাঁধানো।[su_divider top=”no”]

শনিবার প্রতিপক্ষের মাঠে এমপোলিকে হারিয়েছে জুভেন্টাস। শুরুতে একে অপরের রক্ষণ ভাঙার চেষ্টা করে। তবে ২৮তম মিনিটে সফলতা পায় এমপোলি। ১৬ গজ দূর থেকে গোল করে এমপোলিকে লিড এনে দেন ফ্র্যান্সিস্কো কাপুতো। প্রথমার্ধের খেলা শেষ হয় ১-০ স্কোরলাইনে।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই অবশ্য ছন্দে দেখা যায় অতিথিদের। ৫৪মিনিটে জুভেন্টাস অধিনায়ক পাওলো দিবালাকে বক্সের ভেতর ফাউল করেন ইসমাঈল বেনাসের। পেনাল্টি থেকে দলকে সমতায় ফেরান রোনালদো। ৭০তম মিনিটে দারুণ এক গোলে জুভেন্টাসকে এগিয়ে দেন রোনালদো। ২৫ গজ দূর থেকে পর্তুগিজ ফরোয়ার্ডের দুরন্ত গতির শট গোলকিপার টপকে স্বাগতিকদের জালে জড়ায়।

১০ ম্যাচে নয় জয় ও এক ড্রয়ে ২৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে টানা সাতবারের চ্যাম্পিয়ন জুভেন্টাস। এক ম্যাচ কম খেলা নাপোলি ৭ পয়েন্ট কম নিয়ে আছে দ্বিতীয় স্থানে। তৃতীয় স্থানে থাকা ইন্টার মিলানের পয়েন্ট ১৯।